Header Border

ঢাকা, মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

রাজশাহীর তানোর পৌরসভার ৭-নং ওয়ার্ড যুবলীগের প্রয়াত সভাপতি আলফাজ দেওয়ানের বিদেহী আত্তার মাগফেরাত এবং স্থানীয় সাংসদ সহধর্মিনী ও বিশিস্ট সমাজ সেবী নিগার সুলতানা চৌধুরীর আশু রোগমুক্তি কামনায় স্বাস্থ্যবিধি অনুসরণ ও সামাজিক দুরুত্ব বজায় রেখে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এ সময় প্রয়াত যুবলীগ নেতার বিদেহী আত্মার মাগফেরাত, এমপি সহধর্মিনীর আশু রোগমুক্তি, মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনাসহ দেশ জাতির কল্যান কামনায় করা হয়। এর পাশাপাশি মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাসে মৃত্যু বরণকারী সকলের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং আক্রান্তদের সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ  ও সহযোগী সংগঠনের উদ্দ্যোগে বৃহস্পতিবার (৩০ জুলাই) ২০২০ ইং তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরোর সন্চালনায় উপজেলা অডিটেরিয়াম (কাম কমিউনিটি সেন্টার) এর আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি সাদেকুন নবী বাবু চৌধুরী, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরিফ খাঁন, স্থানীয় সাংসদ প্রতিনিধি ও উপজেলা চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু বাক্কার ও সোনিয়া সরদার, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জুবায়ের ইসলাম,কামারগাঁ ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী ফজলে রাব্বী ফরহাদ, সাধারণ সম্পাদক সুফি কামাল মিন্টু, চাঁন্দুড়িয়া ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান মুজিবুর রহমান, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, কলমা ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, পাঁচন্দর ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান আব্দুল মতিন, তালন্দ ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, তানোর পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট সমাজ সেবক আবুল বাসার সুজন, সরনজাই ইউপি নির্বাচনে আওয়ামী লীগের সাম্ভাব্য প্রার্থী আলহাজ্ব সাইদুর রহমান সরকার ওরফে আবু সাঈদ, উপজেলা বিসিআইসি সার ডিলার সমিতির সভাপতি মোহাম্মদ আলী বাবু, মোর্শেদুল মোমেনিন রিয়াদ ও তানভির রেজাপ্রমূখ।

এছাড়াও আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা,কর্মী-সমর্থকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ শোক সভা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন। এদিকে বিপুল সংখ্যক সাধারন মানুষের স্বত্বঃস্ফূর্ত অংশগ্রহণে শোক সভা ও দোয়া মাহফিল জনসভায় পরিনত হয়ে উঠে। অন্যদিকে শোক সভা ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের পেশ ইমাম একলাশুর রহমান প্রমুখ।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাঁচ করোনা আক্রান্তের দরজায় মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম
 কোরবানির পশু পরিবহনে পশ্চিমাঞ্চল রেলওয়ে কর্তৃপক্ষ দুই জোড়া ‘ক্যাটেল স্পেশাল’ ট্রেন চালুর সিদ্ধান্ত নিয়েছে।

আরও খবর

Design & Developed By It Host Seba