Header Border

ঢাকা, মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

র‌্যাব-৫, এর মাদক বিরোধী অভিযান চলাকালীন বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত’ অস্ত্রসহ ইয়াবা উদ্ধার

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

সঠিক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশনিক দল সোমবার (২১ জুলাই) ২০২০ ইং তারিখ রাত্রি আনুমানিক ০৩ টা ৪৫ মিনিটে অভিযান পরিচালনা করেন। রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন পীরগাছা এলাকায় অপারেশনটি বিশেষ মাদক উদ্ধার অভিযানে বের হয়। এ সময় র‌্যাব এর উপস্থিতি টের পাওয়া মাত্রই অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের ওপর এলোপাথাড়ি গুলিবর্ষণ আরম্ভ করলে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যগণও পাল্টা গুলি চালাতে বাধ্য হয়।

প্রায় ১০/১৫ মিনিট গুলি বিনিময়ের পর স্থানীয় জনগণের সহযোগিতায় ঘটনাস্থল তল্লাশী করে ০১ (এক) জন অজ্ঞাতনামা অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় এবং গুলি বিনিময়ের সময় দুইজন র‌্যাব সদস্য আহত হয়। উক্ত আহত ব্যক্তি এবং র‌্যাব সদস্যদ্বয়কে দ্রুত পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আহত মাদক ব্যবসায়ীকে মৃত ঘোষণা করেন। অভিযানে ঘটনাস্থল থেকে যথাক্রমে, (১) ৭.৬৫ মিঃ মিঃ বিদেশী পিস্তল-০১টি, (২) ওয়ান শুটারগান-০১টি, (৩) তাজা গুলি-০২ রাউন্ড, (৪) ম্যাগজিন-০১টি, (৫) গুলির খালি খোসা ১টি, (৬) ইয়াবা ট্যাবলেট-৪৮০ পিস উদ্ধার করা হয়।

পরবর্তীতে জানা যায় যে, উক্ত মৃত ব্যক্তির নাম মোঃ ইখলাস আলী (২৮), পিতা- মোঃ আবুল কাশেম, সাং- হলহলিয়া, থানা- পুঠিয়া, জেলা- রাজশাহী। মোঃ ইখলাস আলী (২৮), রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার রামজীবনপুর গ্রামের মোঃ সেলিমের ছোট মেয়ে না বালিকা মোছাঃ ইভা আক্তার (১২)’কে জোরপূর্বক ধর্ষণ এবং ঘটনা প্রকাশে বাধা-নিষেধ করে ভয়-ভীতি প্রদর্শণ করতঃ আত্মহত্যার প্ররোচনা এবং সহায়তা করার অপরাধের প্রধান আসামী। (পুঠিয়া থানার মামলা নং ৬ তারিখ ৯/৪/২০২০ ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী-২০০৩) ৯(১)/৯(ক)/৩০)।

উল্লেখ্য, অভিযান পরিচালনা করে মাদক বিরোধী অপারেশন চলাকালীন বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত’ অস্ত্রসহ ইয়াবা উদ্ধার ও গ্রেফতারের বিষয়টি মঙ্গলবার (২১ জুলাই) ২০২০ ইং র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে ই-মেইলের মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই গণমাধ্যম কর্মীকে নিশ্চিত করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba