Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

সরকারি কাজে বাধা প্রদান ও গ্রাম পুলিশকে মারধর করে কান কাটার অপরাধে তানোরে আটক-১

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

রাজশাহীর তানোরে শনিবার (১১ জুলাই) থানা পুলিশের অভিযানে সরকারি কাজে বাধা প্রদান ও গ্রাম পুলিশ (চৌকিদার) কে মারধর করে আহত করে কান কেটে দেওয়ার ঘটনায় ১ জন’কে আটক করা হয়েছে। আটককৃত আসামী হলেন, শ্রী সুকল মুর্মু (৩৫), পিতা- সম মুর্মু , সাং- ঝিনাইখোর আদিবাসিপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহী।

এলাকাবাসি স্থানীয় সুত্র থেকে জানা যায়, গত সপ্তাহের (০৩ জুলাই) তানোর উপজেলার ২-নং বাঁধাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নির্দেশনা ক্রমে উক্ত পরিশোধের গ্রাম পুলিশ (চৌকিদার) করোনায় সরকার কতৃক ২৫০০/- টাকা প্রদানের বিষয়ে যাচাই-বাছাই ও সঠিক তথ্যের লক্ষ্যে ওই গ্রামে যান। সেই সময় আটককৃত আসামী ও তাদের দোসররা মদ্যপানরত অবস্থায় চৌকিদারের সাথে গায়েপড়ে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকেন। এক পর্যায়ে তারা চৌকিদারকে মারধোর করে কান কেটেদেন এবং হাতে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নেন।

পরে আহত অবস্থায় স্থানীয়রা ওই গ্রাম পুলিশ (চৌকিদার)’কে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠান। আহত ওই গ্রাম পুলিশ (চৌকিদার) হলেন, মোঃ আব্দুল জব্বার, পিতা- খোস মোহাম্মদ, গ্রাম- খাড়িকুল্লা, থানা- তানোর জেলা- রাজশাহী। তিনি চিকিৎসা শেষে বাসায় এসে ওই ঘটনায় জড়িত ১০ জনকে আসামী করে শুক্রবার ১০/০৭/২০২০ ইং তানোর থানায় ১টি পেনাল কোড এর ১৮৬/৩৩২/৩৩৩/৩০৭/৩৫৩/৩৭৯/৫০৬ ধারায় মামলা দায়ের করেন। যাহার মামলা নং-০৪ থানা- তানোর জেলা- রাজশাহী।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসানের সাথে কথা হলে তিনি এই গণমাধ্যম কর্মীকে জানান, সরকারি কাজে বাধাপ্রদান ও মারধরের ঘটনায় আহত গ্রাম পুলিশ (চৌকিদার) এর লিখিত অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলায় দায়ের করা হয়েছে। শনিবার (১১ জুলাই) ২০২০ ইং তারিখে রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিঃ পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি স্যারদয়ের নির্দেশনা ক্রমে থানার এসআই (নিঃ) মোঃ সানোয়ার হোসেন, তানোর থানা, রাজশাহীকে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ অভিযানে পাঠিয়ে মামলার এজাহার ভুক্ত ১আসামীকে আটক করতে সক্ষম হয়েছি। আসামীকে একইদিন শনিবার দুপুরের দিকে গ্রেফতার পূবর্ক পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ ছাড়াও উক্ত মামলার বাকি আসামিদেরকে আটকের জোর চেষ্টা চলছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba