Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

বিদ্যুৎ স্পৃষ্টে মৃত্যুবরণকারী উপজাতি রিপনের ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে মরদেহের সতকার

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

রাজশাহীর তানোরে বিদ্যুৎ তারের সাথে বস্তা বেধে এক উপজাতি যুবকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনসহ হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করেন তানোর থানা পুলিশ। পরবর্তীতে থানা পুলিশের কার্যক্রম শেষে মরদেহটি ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে প্রেরণ করা হয়। বিদ্যুৎ স্পৃষ্টে মৃত্যুবরণকারী উপজাতি যুবক হলেন, রিপন পাহান (২০), পিতা- হারান পাহান, সাং- কালিসফা, থানা- মান্দা, জেলা- নওগাঁ।

স্থানীয় এলাকাবাসী ও থানা পুলিশ সুত্রে জানা যায়, গত ৭/৮ দিন পুর্বে তানোর থানাধীন সুখানধিঘী গ্রামস্থ জনৈক কৃষ্ণ উড়াও (২১), পিতা- পালানু উড়াও এর বাড়ীতে থাকিয়া এলাকার বিভিন্ন মানুষের ধান কাটা কাজ করিতেছিল রিপন পাহান। বুধবার (২৪ জুন) ২০২০ ইং তারিখ বিকাল অনুমানিক ৫টা ৫০ মিনিটের দিকে রিপন পাহান ধানের বস্তা মাথায় নিয়ে তানোর থানাধীন সুখানধিঘী গ্রামস্থ জনৈক কৃষ্ণ উড়াও এর বসত বাড়ীর দক্ষিন পার্শ্বে আনুমানিক ৫০ গজ দুরে আলুর প্রজেক্টে যাওয়ার সময় বৈদ্যুতিক তারের সহিত ধানের বস্তা বেধে বিদ্যুৎ স্পৃষ্ট হয়।

ঐ সময় তার ভাইসহ স্থানীয়রা দেখিতে পাইয়া দ্রুত তাকে উদ্ধার করিয়া মাইক্রোবাস যোগে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসাক রিপনকে পরিক্ষা-নিরিক্ষা করে সন্ধ্যা অনুমান ৭ ঘটিকার সময় রিপন পাহান’কে মৃত ঘোষনা করেন। এ ব্যাপারে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মৃত্যু বরণকারী রিপন পাহানের আপন বড়ভাই জনা পাহানের সাথে বৃহস্পতিবার সন্ধায় মুঠোফোনে কথা হলে তিনি এই প্রতিবেদককে জানান, আমরা (রামেক) হাসপাতাল থেকে দুপুর আড়াই’টার দিকে ময়না তদন্ত শেষে ছোট ভায়ের মরদেহটি আমাদের গ্রামের বাড়ি নওগাঁ জেলার মন্দা থানার কালিসফা গ্রামে নিয়ে আসি। সেখানে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে ধর্মীয় রীতিনীতি মেনে ব্যাক্তিগত কবরস্থান রতনের মরদেহের সতকার করেছি।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বৃহস্পতিবার সন্ধায় এই গণমাধ্যম কর্মীকে জানান, আমরা বুধবার রাতে খবর পেয়ে বিদ্যুৎ স্পৃষ্টে মৃত্যুবরণকারী উপজাতি যুবক রিপন পাহানের মরদেহটি পুলিশ হেফাজতে নিয়ে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) এর ফরেনসিক বিভাগে প্রেরণ করি। বৃহস্পতিবার বেলা ২টা ৩০ মিনিটে ময়নাতদন্ত শেষে লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে, যাহার মামলা নং- ১৬ তারিখ ২৪/০৬/২০২০ ইং তানোর থানা রাজশাহী।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ
রাজশাহীর তানোরে ইউএনও সুশান্ত কুমার মাহাতো করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি !
র‍্যাব-৫ এর অভিযানে চারঘাটের মৌগাছী হতে ফেন্সিডিল উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
র‌্যাব-৫ এর অভিযানে মালবাহী ট্রাক, ৫৫ কেজি গাঁজা ও নগদ টাকাসহ ৪ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার
তানোর থানায় ওসি রাকিবুল হাসানের ব্যাক্তিগত উদ্যোগে এলাকার নৈশপ্রহরীদের মাঝে ঈদ উপহার বিতরণ
র‌্যাব-৫ এর পৃথক ২টি অভিযানে ১ কেজি ৯৫০ গ্রাম হেরোইন ও ৯১০ পিচ ইয়াবাসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আরও খবর

Design & Developed By It Host Seba