Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

স্কুলছাত্রীর অশ্লীল ছবি ভাইরালের অভিযোগে রাজশাহীর বাগমারায় ২ বখাটেকে গ্রেপ্তার

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

স্কুলছাত্রীর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজশাহী’র বাগমারায় দুই বখাটেকে গ্রেপ্তার করেছে বাগমারা থানা পুলিশ। গ্রেপ্তারকৃত বখাটেরা হলেন, উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের বাইগাছা গ্রামের আবদুল হালিম (২৪), ও সাব্বির হোসেন (১৯)। তারা এলাকায় বখাটে হিসাবে পরিচিত। তাদের বিরুদ্ধে পর্ণোগ্রাফি আইনে মামলা দায়েরের পর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দুই বখাটেকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃত বখাটেদের সোমবার (২২ জুন) দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন বলে বাগমারা থানার পুলিশ জানিয়েছেন।

পুলিশ ভুক্তভোগী পরিবারের সদস্যদের দেওয়া তথ্য মতে, বাইগাছা গ্রামের বখাটে আবদুল হালিম ও সাব্বির হোসেন একই গ্রামের দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে কুপ্রস্তাব দেন। তাঁদের প্রস্তাবে রাজি না হলে ছাত্রীকে হেওপ্রতিপন্ন করার জন্য হুমকী দেন বখাটেরা। বখাটেদের প্রস্তাবে রাজি না হলে তারা প্রযুক্তির সাহায্যে ওই ছাত্রীর বিবস্ত্র ছবি তৈরি করে। পরে তা এলাকার পরিচিতিজনদের মেসেঞ্জারে ছড়িয়ে দেন। এলাকার বিভিন্ন লোকজনের মুঠোফোনেও ছড়িয়ে পড়ে ছবিটি।

বিষয়টি জানার পর ছাত্রী মানসিকভাবে ভেঙে পড়ে। রোববার রাতে ছাত্রী নিজেই বাদী হয়ে দুই বখাটের বিরুদ্ধে পর্ণোগ্রাফি আইনে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ রাতেই অভিযান চালিয়ে  তাদের নিজ নিজ বাড়ি থেকে দুই বখাটেকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছে থেকে কিছু ইলেকট্রনিক্স ডিভাইজার জব্ধ করে। সোমবার দুপুরে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।গ্রেপ্তারকৃত বখাটেরা নিজেদের অপরাধের কথা স্বীকার করে এই ঘটনার জন্য অনুতপ্ত বলে পুলিশকে জানিয়েছেন।

স্কুল ছাত্রীর পরিবার থেকে জানানো হয়েছে, এই ঘটনার পর থেকে সে মানসিকভাবে ভেঙে পড়েছে। বখাটেরা ছাত্রীকে অনৈতিক প্রস্তাব দেওয়া ছাড়াও আর্থিক সুবিধা আদায়ের চেষ্টা করেছিল বলে তারা অভিযোগ করেছেন। সুবিধা না পেয়ে বিবস্ত্র ছবি তৈরি করে সেগুলো প্রযুক্তির মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন।

এ ব্যাপারে মুঠো ফোনে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, মামলা দায়েরের পরেই পুলিশ অভিযান চালিয়ে আসামিদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। সোমবার দুপুরে গ্রেপ্তারকৃত দুই বখাটেকে পুলিশ হেফাজতে বিজ্ঞআদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে তিনি গণমাধ্যম কর্মীদের জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba