Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

পিতার বাড়ি থেকে স্ত্রীকে ডেকে নিয়ে গেল স্বামী’ অতঃপর সকালে পেলেন ছুরিকাঘাতে হত্যাকৃত মেয়ের লাশ

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

জয়পুরহাটের আক্কেলপুরে ব্যাল্যবিবাহ কৃত রোজিনা আখতার (১৬) নামের ১০ম শ্রেণির এক ছাত্রী’কে ছুরিকাঘাতে হত্যা করে বাড়ির পার্শ্বে ফেলে গেছে তার পাষন্ড স্বামী মর্মে অভিযোগ উঠেছে। ঘটনাটি উপজেলার গুডুম্বা পূর্বপাড়া গ্রামে ঘটেছে। নিহত রোজিনা আখতার গুডুম্বা ডি.এস ফাজিল মাদ্রাসার ১০ম শ্রেণির শিক্ষার্থী বলে জানা যায়।

 থানা পুলিশ পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার গুডুম্বা পূর্বপাড়া গ্রামের মকবুল হোসেনের মেয়ে রোজিনা আখতার (১৬) এর সাথে হরিসাড়া গ্রামের সেকেন্দার আলীর পুত্র এক সন্তানের জনক মেহেদী হাসানের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর’ই ধারাবাহিকতায় গত কয়েক মাস আগে মেয়েটি অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় থানায় মিমাংসার মাধ্যমে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে এক লক্ষ ৫০ হাজার দেন মোহরের টাকা নিয়ে ঝগড়া-কলহ লেগেই থাকে। রোজিনা আখতার বাবার বাড়িতেই থাকত। গত শুক্রবার (১৯ জুন) ২০২০ ইং গভীর রাতে তার স্বামী মেহেদী হাসান তাকে পিতার বাড়ি থেকে পরিকল্পিতভাবে মোবাইল ফোনে ডেকে নিজ ব্যাটারী চালিত ইজিবাইকে করে নিয়ে যায়। পরে শনিবার (২০ জুন) ভোরে স্থানীয়রা বাড়ির পার্শে রোজিনা আখতারের নিথর মরদেহ পরে থাকতে দেখে পরিবারের লোকজনকে খবর দেয়। এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

ব্যাপারে নিহতের পিতা মকবুল হোসেন জানান, আমার মেয়ের বিয়ের পর থেকেই তাদের মধ্যে দেনমোহরের টাকা নিয়ে কলহ লেগেই থাকত। শুক্রবার সকালে আমার মেয়ে বাড়ি থেকে বেড়িয়ে গিয়ে সন্ধ্যায় বাড়ি ফিরে। এনিয়েও তাদের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। শুক্রবার গভীর রাতে জামাই মেয়েকে ডেকে নিয়ে যায়। পরে সকালে ছুরিকাঘাত অবস্থায় বাড়ির পার্শ্বে তার লাশ পরে থাকতে দেখতে পায়।

নিহতের মাতা ছালেমা খাতুন বলেন, জামাই মেহেদী হাসান মোহরানার টাকা না দিয়ে মেয়েকে তালাক দেওয়ার হুমকী দেয়। এতে প্রতিবাদ করেও কোন লাভ হয়নি, এ নিয়ে তাদের মধ্যে কলহ লেগেই থাকত। জামাই মেহেদী হাসান শুক্রবার গভীর রাতে আমার মেয়েকে ডেকে নিয়ে যায়। পরে ভোরে ছুরিকাঘাত করে হত্যা করে আমার বাড়ির পাশে ফেলে যায়।

এ বিষয়ে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদ গণমাধ্যম কর্মীদের বলেন, নিহত রোজিনা আখতারের স্বামী মেহেদী হাসানের প্রথম স্ত্রী থাকায় মোহরানার টাকা নিয়ে তাদের মধ্যে কলহ চলছিল। শুক্রবার গভীর রাতে পরিকল্পিতভাবে তাকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে হত্যা করে নিহতের বাবার বাড়ির পাশে ফেলে গেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ঘটনার পর থেকেই তার স্বামী মেহেদী হাসান পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারে আমাদের সর্বচ্চ তৎপরতা অব্যহত রয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহটি মেডিক্যালের মর্গে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba