Header Border

ঢাকা, বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

কুড়িয়ে পাওয়া তিন লাখ টাকা মালিককে না পেয়ে ভ্যানচালক তুলে দিলেন বণিক সমিতির হাতে

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

রাজশাহীর পুঠিয়ার বানেশ্বরে কুড়িয়ে পাওয়া ৩,০০০০০/- (তিন লাখ) টাকার প্রকৃত মালিককে না পেয়ে ভ্যানচালক নাহিদ হোসেন (২৪), তুলে দিলেন বণিক সমিতির হাতে। এ ঘটনায় এলাকায় সততার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন ভ্যানচালক নাহিদ হোসেন। শুক্রবার (১৯ জুন) ২০২০ ইং বেলা ২টার দিকে উপজেলার বানেশ্বর হাটের ঢাকা-রাজশাহী মহাসকের পার্শ্বে পড়ে থাকা কাপড়ে মোড়ানো ব্যাগে সে টাকাগুলি কুড়িয়ে পায়। ভ্যানচালক নাহিদ হোসেন উপজেলার বানেশ্বর ইউনিয়নের চিতপুকুর গ্রামের আলাউদ্দিনের ছেলে।

নাহিদ হোসেন জানান, শুক্রবার দুপুরে বানেশ্বর বাজারের সড়কের উপর ব্যাগে মোড়ানো তিন লাখ টাকা কুড়িয়ে পায়। সে সময় টাকা গুলির প্রকৃত মালিক না পেয়ে পুঠিয়া থানা পুলিশের উপস্থিতিতে বানেশ্বর বণিক সমিতির অফিসের বানেশ্বর হাট ইজাদার ওসামান আলীর হাতে টাকাগুলি তুলে দিই। প্রকৃত মালিকে না পেয়ে টাকাগুলি আমার কাছে রাখা নিরাপদ মনে করিনি। তাই ইজাদারের হাতে টাকাগুলি তুলে দিয়েছি।

এ বিষয়ে বানেশ্বর হাটের ইজাদার মোঃ ওসমান আলী জানান, ভ্যনচালক নাহিদের কাছ থেকে আমাদের অনেক কিছু শেখার রয়েছে। সে যখন টাকাগুলি পায় সেই সময় তাকে কেউ দেখেনি। টাকাগুলি সে নিয়ে নিতে পারতো কিন্তু সে তা করেনি। প্রকৃত মালিকের হাতে টাকগুলি তুলে দেওয়ার জন্য আমাদের কাছে দিয়েছে। প্রকৃত মালিকে পাওয়া গেলে সবার উপস্থিতিতে টাকাগুলির তার হাতে তুলে দেওয়া হবে। প্রকৃত মালিককে না পাওয়া গেলে টাকাগুলি সরকারি কোষাগারে জমা দেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba