Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

বগুড়ায় করোনা জয়ী ১৫ পুলিশ সদস্যকে ফুল দিয়ে বরণ করলেন পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা !

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

বগুড়ায় জেলা পুলিশের ১৫ সদস্য করোনা ভাইরাসকে জয় করে সুস্থ হয়ে উঠেছেন। শুধু তাই নয় সুস্থ হয়ে উঠা পুলিশ সদস্যরা আবারও স্ব স্ব অবস্থানে কাজেও যোগ দিয়েছেন। সোমবার (৮ জুন) ২০২০ ইং বিকেল ৪ টায় পুলিশ লাইন্স প্রাঙ্গণে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন বগুড়ার মানবিক পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম (বার)।

দেশে করোনা ভাইরাস মহামারী রুপ নেওয়ায় এর সংক্রমণ বিস্তার রোধে প্রথম থেকেই বগুড়া জেলার মানবিক পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা বিপিএম (বার)’সহ সকল পুলিশ সদস্যরা সরাসরি সক্রিয় ভাবে দায়িত্ব পালন করেন। গণসচেতনতার পাশাপাশি মানুষকে ঘরমুখী করা, অসহয় ও হতদরিদ্রদের পাশে দাড়ান, অসুস্থ্য রোগীকে হাসাপাতালে ভর্তি করা, বিদেশ ফেরত ব্যক্তিদের বাড়ীতে খাবার পৌঁছে দেওয়া, জ্বর, সর্দি, কাশি নিয়ে মৃত্যুবরণ কারী ব্যক্তিদের লাশ দাফনে কাফন থেকে শুরু করে সব ধরনের কাজ করে যাচ্ছেন এই পুলিশ সদস্যরা।

সে কারণেই জেলার একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ ৪১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে পড়েন। আক্রান্তদের চিকিৎসার জন্য সিভিল সার্জনের তত্ত্বাবধানে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে করোনা আইসোলেশন সেন্টার করা হয়। সেখানে চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে ওঠেন এই ১৫ জন পুলিশ সদস্য। করোনা ভাইরাস জয়ী পুলিশ সদস্যরা হলেন যথাক্রমে, এসআই আব্দুল বারী, এসআই মোজাহার আলী, এসআই বাবুল হোসেন, এসআই ইলিয়াস কাঞ্চন, এটিএসআই সিরাজুল ইসলাম, নায়েক রফিকুল ইসলাম, কনষ্টেবল আজিজুল হক, সুজন কুমার, মিজানুর রহমান, অসীম কুমার, আল বাসির, তাহিদুল ইসলাম, অপূর্ব ইসলাম, মোছাঃ লিমা বানু, আনিছুর রহমান।

কাজে যোগদানের লক্ষ্যে করোনা জয়ী সদস্যদের বরণ করে নেওয়ার মূূহুর্তে উপস্থিত ছিলেন, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.এম বদিউজ্জামান, পুলিশ লাইন্স এর আর.আই আইন উদ্দিন, ইন্সপেক্টর অর্পণ কুমার দাস প্রমুখ।

এসময় জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) গণমাধ্যম কর্মীদের বলেন, সচেতনতা ছাড়া কোনভাবেই এই যুদ্ধে জয়ী হওয়া সম্ভব নয়। দেশের স্বার্থে এবং নিজ নিজ পরিবারের কথা চিন্তা করে তিনি সকল মানুষকে করোনা প্রতিরোধে যা যা করণীয় তা পালনে উদাত্ত আহব্বান জানান। সেই সাথে দেশের এই ক্রান্তিলগ্নে যেকোন পরিস্থিতিতেই বগুড়া জেলা পুলিশের সকল সদস্য শেষ পর্যন্ত সাধারণ মানুষের সুরক্ষার্থে নিজেদের সর্বোচ্চ ত্যাগ ও শ্রম দিয়ে করোনা মোকাবেলায় মাঠে থাকবেন বলে প্রতিশ্রুতি দেন জেলা পুলিশের এই কর্ণধার।

এ বিষয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী গণমাধ্যম কর্মীদের বলেন, সুস্থ্য হয়ে ওঠা ১৫ জন পুলিশ সদস্য সোমবার (৮ জুন) বিকেল থেকেই কাজে যোগ দিয়েছেন। এখনো করোনায় চিকিৎসাধীন রয়েছেন একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ ২৬ জন পুলিশ সদস্য তারা বর্তমানে ভালো রয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাঁচ করোনা আক্রান্তের দরজায় মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম

আরও খবর

Design & Developed By It Host Seba