Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

র‌্যাব-৫ এর অভিযানে মালবাহী ট্রাক, ৫৫ কেজি গাঁজা ও নগদ টাকাসহ ৪ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ১টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি বৃহস্পতিবার (২২ মে) ২০২০ ইং তারিখ শেষ রাতের ৩টা ৩০ মিনিটে নাটোর জেলার সদর থানাধীন মাদ্রাসার মোড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়। সেই সময় অভিযানে ০৪ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে বিপুল পরিমাণ গাঁজা ও অন্যান্য দ্রব্যাদিসহ গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত আসামীরা হচ্ছেন, ১। ছানা আলী মোল্লা (২৯), পিতা- মোঃ এসকেন মোল্লা, সাং- গড়গড়ি ২। মোঃ সাগর বিশ্বাস তৌহিদ (২২), পিতা- মোঃ আজমল হক বিশ্বাস, সাং- আওতাপাড়া সারপাড়া ৩। মোঃ সুলভ ইসলাম (২০), পিতা- মোঃ আব্দুল মান্নান শাহ, সাং- চরগড়গড়ি শাহপাড়া ৪। মোঃ শাকিব (১৯), পিতা- মোঃ আব্দুর রশিদ প্রামানিক, সাং- গড়গড়ি সর্ব থানা- ঈশ্বরদী, জেলা- পাবনা। গ্রেফতারকৃত শীর্ষ মাদক ব্যাবসায়ীদের কাছে থেকে যথাক্রমে, (ক) ৫৫ কেজি গাঁজা, (খ) ০৩ টি মোবাইল ফোন, (গ) ০৬ টি সীমকার্ড, (ঘ) ০১ টি ট্রাক, (ঙ) ০১ টি যানবাহন নথি, (চ) ০১ টি ড্রাইভিং লাইসেন্স, (ছ) নগদ ১২০০০/- (বার হাজার) টাকা উদ্ধার করা হয়। উক্ত আসামীদের বিরুদ্ধে নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীগণ    র‌্যাব-৫ এর প্রাথমিক জিজ্ঞেসাবাদে স্বীকার করে যে, মাদকদ্রব্য গাঁজাগুলো তারা কুড়িগ্রাম হতে আনিয়া পাবনার দিকে যাচ্ছিল।

এ বিষয়ে র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এটিএম মাইনুল ইসলাম বলেন, আমরা যথারীতি মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাসে জনসচেতনতা ও প্রচার-প্রচারণায় বিভিন্ন প্রতিরোধ মূলক কাজে দেশের সামরিক বাহিনীসহ অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর সথে একযোগে কাজ করে যাচ্ছি। ঠিক এই রকম একটা মুহুর্তে আমাদের নিজস্ব গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে এবং সঠিক সংবাদের ভিত্তিতে, নাটোর জেলার সদর থানার মাদ্রাসামোড় এলাকায় অভিযান পরিচালনা করে মালবাহী ট্রাক, বিপুল পরিমাণ গাঁজা ও নগদ টাকা উদ্ধার করে ৪ শীর্ষ মাদক ব্যবসায়ীকে উল্লেখিত দ্রব্যাদিসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ঘটনাস্থলের নিকটস্থ থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক আরো বলেন, মাদকের ব্যপারে র‌্যাবের পক্ষ থেকে ইতি পূর্বেই জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। আমরা ইতোমধ্যেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন বাংলাদেশসহ বহির বিশ্বের কাছে বিভিন্ন অভিযানের সফলতায় প্রশংসিত হয়েছি এবং আমাদের সুনাম অক্ষুণ্ণ রাখতে পেরেছি। যাহার নজির ইতি পূর্বেও অনেক আছে, বিশেষ করে সংবাদ মাধ্যমে প্রতিনিয়ত সেগুলোনের খবরা খবর প্রকাশ পাচ্ছে। এছাড়াও দেশ ও জাতির কল্যানার্থে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান।

তিনি এও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ’ এর সাথে জড়িত ব্যাক্তিরা যতোই শক্তিশালী বা ক্ষমতাধর হোকনা কেন তাদের কোন প্রকার ছাড় দেওয়া হবেনা। তাদেরকে সমূলে ধ্বংস করা হবে, এ ব্যাপারে সমাজের সচেতন মহলকে এগিয়ে আসার আহ্বান জানান র‌্যাব-৫ এর এই কোম্পানী অধিনায়ক। পাশাপাশি প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে র‌্যাব-৫ এর আওতাধীন বসবাসরত এলাকাবাসীর উদ্দেশ্যে কোম্পানী অধিনায়ক বলেন, আমারা কোনভাবেই যেন আক্রান্ত না হই, সেজন্য প্রত্যেককে বিশেষভাবে সচেতন থাকতে হবে। একই সঙ্গে মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতাসহ রাষ্ট্রীয় সকল নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ
বিদ্যুৎ স্পৃষ্টে মৃত্যুবরণকারী উপজাতি রিপনের ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে মরদেহের সতকার
রাজশাহীর তানোরে ইউএনও সুশান্ত কুমার মাহাতো করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি !
র‍্যাব-৫ এর অভিযানে চারঘাটের মৌগাছী হতে ফেন্সিডিল উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
তানোর থানায় ওসি রাকিবুল হাসানের ব্যাক্তিগত উদ্যোগে এলাকার নৈশপ্রহরীদের মাঝে ঈদ উপহার বিতরণ
র‌্যাব-৫ এর পৃথক ২টি অভিযানে ১ কেজি ৯৫০ গ্রাম হেরোইন ও ৯১০ পিচ ইয়াবাসহ ২ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আরও খবর

Design & Developed By It Host Seba