Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

মুন্ডুমালা পৌরসভায় আবারও ৭’শতোর অধিক অসহায় পরিবারের মাঝে সাইদুর রহমানের ঈদ উপহার বিতরণ

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

নিজে বাঁচুন অন্যকে বাঁচার সুযোগ করে দিন “দৃষ্টি ভঙ্গি বদলান জীবন বললে যাবে” এই প্রতিপাদ্যকে যথারীতি সম্মান জানিয়ে নিজস্ব অর্থায়নে মানবিকতার টানে গরীব ও অসহায় পরিবারের পাশে দাড়িয়ে তাদের মুখ হাঁসি ফুটানোর চেষ্টা করে যাচ্ছেন আওয়ামীলীগের ত্যাগি নেতা সাইদুর রহমান। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে আদর্শিত হয়ে দলের প্রতি অগাধ ভালোবাসা আর আস্থাশীলতার কারনেই দিনে দিনে নিজের অজান্তেই এলাকায় বিশিষ্ট সমাজ সেবক ও অসহায়ের বন্ধু হিসেবে মানুষের হৃদয়ে স্থান করে নিচ্ছিন তানোর মুন্ডুমালা পৌরসভার বাসিন্দা ত্যাগি নেতা সাইদুর রহমান। তিনি এই সামাজিক কাজগুলো করে থাকেন মুলত তার একমাত্র নিজ দায়বদ্ধতা থেকে মানুষের প্রতি ভালবাসায়।

বিশ্বজুড়ে চলমাব মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের প্রথম থেকেই বাংলার প্রাণপ্রিয় এই জন্মভূমির মাটি ও মানুষের টানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন সাইদুর রহমান। ইতোমধ্যেই করোনায় ঘরবন্দি মানুষের মাঝে তিনার সার্বিক অর্থায়নে ও নিজ প্রচেষ্টায় এলাকার হাজার হাজার অসহায় ও গরীব পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রীসহ বিভিন্ন উপকরণ বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। দলিও মতোভেদকে প্রাধান্য না দিয়ে একমাত্র আল্লাহ্পাকের উপর অবিচল আস্থা বিশ্বাস রেখে এবং ‘মাননীয় মাতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার’ প্রতি অনুপ্রাণিত হয়ে তার দেখিয়ে দেওয়া মানবতার পথকে বেঁছে নিয়ে নির্ভীক সৈনিকের মতো মনোবলসহ নির্বিঘ্নে কাজ করে যাচ্ছেন তিনি।

এর’ই ধারাবাহিকতায় মঙ্গলবার (১৯ মে) ২০২০ ইং রাজশাহীর তানোর উপজেলার আওতাধীন মুন্ডুমালা পৌরসভার ১ নং ও ৪ নং য়ার্ডে দুই’ দফায় ৭’শতোর অধিক পরিবারের মাঝে এই সমাজ সেবক ও ত্যাগি নেতা সাইদুর রহমানের পক্ষ থেকে সম্মাননা স্বরুপ আসন্য ঈদ উপলক্ষে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়েছে। উপহার সামগ্রীর তালিকায় ছিল যথাক্রমে, পোলাও চাল, তেল, চিনি, লাচ্চা সেমাই, খিল সেমাই, কিসমিস, পাপড়, নূডুস ও লাইববয় সাবান।

এ ব্যাপারে আওয়ামীলীগের ত্যাগী নেতা মোঃ সাইদুর রহমান এই গণমাধ্যম কর্মীকে জানান, মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাসে সারাদেশের ন্যায় আমাদের এলাকাও যখন লকডাউনের আওতায়। প্রতিরোধে প্রশাসনের সহযোগী হিসেবে আমরা জনসচেতনতা ও প্রচার-প্রচারণার সাথে সাথে গরীব, দুখি, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রি বিতরণ করে আসছি। আমি ইতোমধ্যেই আমার সাধ্যমতো মুন্ডুমালা পৌরসভার বিভিন্ন এলাকায় এই খাদ্যদ্রব্যের সাহায্য দিয়ে যাচ্ছি। মুন্ডুমালা পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের অসহায় হাজার হাজার পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে চাল, আলু, তেল, ডালসহ বিভিন্ন খাদ্যসমগ্রী তুলে দেওয়া হয়েছে। এর পাশাপাশি মঙ্গলবার আমাদের নিজ এলাকা তানোর মুন্ডুমালা পৌরসভার ২টি ওয়ার্ডের অসহায় ও গরীব পরিবারের মাঝে আমার নিজস্ব অর্থয়নে সম্মাননা স্বরুপ আসন্য ঈদ উপলক্ষে উপহার সামগ্রী তুলে দিয়েছি। আলহামদুলিল্লাহ্ আমি তাদের মাঝে ঈদ উপহার গুলো সহিসালামতে তুলে দিতে পেরে, আল্লাহ্পাকের দরবারে কৃতজ্ঞতা চিত্রে হাজারো শুকরিয়া আদায় করছি। আপনারা সবাই আমার জন্য নেক দোয়া রাখবেন, দেশ ও জাতির কল্যানে আমি যেন এভাবেই অসহায় মানুষের পাশে দাড়িয়ে তাদের সেবা করে যেতে পারি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba