Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান একজন মানুষও যেন না খেয়ে থাকে উপজেলা চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেছেন, করোনাভাইরাসের কারণে সৃষ্ট সঙ্কটে দেশের প্রতিটি মানুষের জন্য প্রয়োজনীয় আহার দেবে সরকার। দেশে এই ক্রান্তিকাল আমাদের কাছে নতুন না। আগেও আমাদের দেশে বিভিন্ন দুর্যোগ দেখা দিয়েছে। সেইসব মোকাবিলা করেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। করোনা ভাইরাসকে মোকাবেলা করেই আমাদের টিকে থাকতে হবে।

গত সোমবার (৪ মে) ২০২০ ইং সকালে জিকে ফাউন্ডেশনের সৌজন্যে শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নে অসহায় কর্মহীন হয়ে পড়া ৩’শো ৩০’টি পরিবারের মাঝে যথাক্রমে, চাল ৫কেজি, ডাল ১কেজি, তেল ১ লিটার, ১ কেজি লবন, ২ কেজি আলুসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে ত্রান বিতরন শেষ করে  বিকাল ৩ টায় নয়ালাভাঙ্গা ইউনিয়নের অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে জিকে ফাউন্ডেশনের সৌজন্যে ৩’শো ৫০টি পরিবারের মাঝে আবারও খাদ্যসামগ্রী বিতরণ করেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩১ দফা নির্দেশনায় এ মহামারী করোনা থেকে আত্মরক্ষার জন্য সব ব্যবস্থা রয়েছে। তবে দায়সারাভাবে না করে সবাইকে শতভাগ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এ বিপদের দিনে আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

সৈয়দ নজরুল ইসলাম এও বলেন, প্রধানমন্ত্রী চান একজন মানুষও যেন অভুক্ত না থাকে। এ করোনা পরিস্থিতির সময় তিনি সাধারণ মানুষদের নিয়ে খুব উদ্বিগ্ন। অসহায় নিম্নমধ্যবিত্তের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন। তবে একজনে দুই-তিন বার ত্রাণ পাবে, আবার কেউ একবারও পাবে না এমনটি যেন না হয়। এছাড়াও প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন আমাদের কৃষি জমির সর্বোচ্চ ব্যবহার নিশ্চিত করে, শাকসবজি লাগাতে হবে। এক টুকরো জমিও ফেলে রাখা যাবে না।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তা, সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, মোবারকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তোহুর মিয়া, উজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুরুল হোদা, ছত্রাজিতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব গোলাম রাব্বানী (ছবি), উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, উপজেলা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি রিজভী আলম রানা, সাধারণ সম্পাদক আসিফ আহসানসহ স্থানীয় আওয়ামী লীগ-যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

সার্বিক সহযোগিতায়, বাংলাদেশ পুলিশ বাহিনীর আইকন চাঁপাইনবাবগঞ্জ জেলার গর্ব, শিবগঞ্জ উপজেলার প্রাণপুরুষ, বর্তমান কুমিল্লা জেলার সুযোগ্য পুলিশ সুপার, সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba