Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

পুলিশের স্টিকার লাগানো গাড়ীতে ঢাকা থেকে রাজশাহী আসা ১৩ জনসহ ধরা খেলেন ২৪ যাত্রী

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

করোনার এই প্রাদুর্ভাবে পুলিশের স্টিকার লাগানো গাড়ীতে ঢাকা থেকে রাজশাহীতে এসে ধরা খেলেন ১৩ জন। তাঁরা হাইয়েস ব্র্যান্ডের গাড়িতে পুলিশের স্টিকার লাগিয়ে ঢাকা থেকে রাজশাহীতে এসে ধরা পড়েছেন। ধরা পড়া সবাই ঢাকার বিভিন্ন জায়গায় থাকতেন। এ সময় দুই ট্রাক থেকে আরও ১১ জনকে নামানো হয়েছে। তাঁরাও সবাই ঢাকার বিভিন্ন জায়গায় কাজে কর্মরত ছিলেন।

ইতোমধ্যেই ধরা পড়া এই ২৪ জনের নাম, ঠিকানা ও ছবি সংগ্রহ করে তাদের নিজ-নিজ এলাকার থানা পুলিশকে অবহিত করা হয়েছে। ওই নির্দিষ্ট থানার পুলিশ তাঁদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করবে। রোববার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে নগরের নওদাপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৩ টার দিকে রাজশাহী নগরের নওদাপাড়ায় পাঁচজনকে দাঁড়িয়ে থাকতে দেখেন এক পুলিশ সদস্য। সন্দেহ হলে তাঁদের জিজ্ঞাসা করে তিনি জানতে পারেন, তাঁরা ঢাকা থেকে ট্রাকযোগে রাজশাহীতে এসেছেন। ঘটনার কয়েক মিনিট পর আরেকটি ট্রাক আসে একই রাস্তা দিয়ে। সেটি থেকে আরও ছয়জনকে নামানো হয়। তাঁরাও ট্রাকযোগে ঢাকা আসেন। এর কিছুক্ষণ পর একটি হাইয়েস গাড়ি আসে। তবে এই গাড়ির পেছনে স্টিকার দিয়ে লেখা ছিল পুলিশ। ওই সময়ে ওই রাস্তা দিয়ে পুলিশের এ ধরনের গাড়ি আসার কথা নয়। পরে গাড়ি থামিয়ে দেখা যায়, তাতে ১৩ জন সাধারণ মানুষ রয়েছেন। সবাই ঢাকা থেকে এসেছেন। সবার পরিচয় নিশ্চিত হয়ে নিজ নিজ থানার পুলিশকে অবহিত করে এলাকায় পাঠানো হয়।

এ ব্যাপারে মহানগর পুলিশের এক কর্মকর্তা আক্ষেপ করে বলেন, কয়েক দিন ধরেই ঢাকাসহ অন্যান্য জায়গা থেকে জরুরি পরিবহনের মাধ্যমে লোকজন রাজশাহীতে আসছেন। তাঁদের হোম কোয়ারেন্টিন নিশ্চিত করার জন্য পুলিশ রাস্তায় রাস্তায় তল্লাশি চৌকিও বসিয়েছে। তবুও এত তল্লাশিচৌকি পাড়ি দিয়ে তাঁরা কীভাবে ঢাকা থেকে রাজশাহীতে আসছেন, এটা বোধগম্য হচ্ছেনা।

এ বিষয়ে রাজশাহী গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক (এসআই) মাহবুব হাসান গণমাধ্যম কর্মীদের বলেন, দুই ট্রাকের ১১ জন যাত্রী নামানোর পর পুলিশের স্টিকার লাগানো আরো একটি হাইয়েস গাড়ি এলে তাঁদের সন্দেহ হয়। পরে সেখান থেকে ১৩ জন নারী-পুরুষকে নামানো হয়। এ অবস্থায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বিষয়টি জানানো হয়। পরবর্তীতে সিদ্ধান্ত হয়, তাঁদের নাম-পরিচয় ও মোবাইল নাম্বার রেখে তাঁদের নিজ নিজ থানার পুলিশকে অবহিত করা হবে। পরে তাঁরা প্রশাসনিক ভাবে ওই এলাকার থানা গুলোকে অবহিত করে সবাইকে ছেড়ে দিয়েছেন।

উল্যেখ্য, রাজশাহীতে রবিবার বিকেলে প্রথম একজন করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তি পাওয়া গেছে। তিনিও কিছুদিন পূর্বে ঢাকা থেকে রাজশাহীতে ট্রাকযোগে এসেছিলেন। এরপর থেকে রাজশাহীর পুলিশ প্রশাসন আরও বেশি তৎপর হয়ে উঠেছে। পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গাতে পুলিশের পক্ষ থেকে চেকপোস্ট বসানো হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba