Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

করোনায় ছাতকে অসহায় মানুষের মাঝে আলহাজ্ব খোয়াজ আলী জনকল্যান ট্রাস্টে’র খাদ্যসামগ্রী বিতরণ 

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

সুনামগঞ্জের ছাতক উপজেলায় করোনার উদ্ভট পরিস্থিতিতে জনসচেতনতার পাশাপাশি আলহাজ্ব খোয়াজ আলী জনকল্যান ট্রাস্টে’র উদ্যোগে খাদ্য সামগ্রী ও মাক্স বিতরণ করা হয়েছে। বুধবার (৮ এপ্রিল) দিনব্যপী উপজেলার সিংচাপইড় ইউনিয়নের আইনাকান্দি গ্রামের অসহায় ঘরবন্দী মানুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। যুক্তরাজ্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর সহ-সভাপতি লন্ডন মহানগর আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক। বিগত সিংচাপইড় ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনের বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব খোয়াজ আলী এই জনকল্যান ট্রাস্ট এর প্রতিষ্ঠাতা। ব্যবস্থাপনা পরিচালক, আশিকুল ইসলাম আশিকের সার্বিক সহযোগীতায় প্রায় দুই শতাধিক কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মধ্যে চাল, ডাল, পেয়াজ, আলু, লবন ও সোয়াবিন তেল বিতরণ করা হয়েছে।

দুরত্ব বজায় রেখে ট্রাস্ট’র সভাপতি  আলহাজ্ব খোয়াজ আলী’র সভাপতিত্বে ও মুফতি আলী আহমদ এবং রফিকুল ইসলাম’র যৌথ সঞ্চালনায় ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফজলুর রহমান সে সময় আনুষ্ঠানিক ভাবে খাদ্য সামগ্রী বিতরণী কার্যক্রমের উদ্বোধন করেন তারা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাউয়াবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সাজ্জাদুর রহমান, ছাতক প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নূর মিয়া রাজু, নির্বাহী সদস্য রাজ উদ্দিন। এ চাড়াও আরো উপস্থিত ছিলেন, সাবেক মেম্বার ওয়ার্ড আ’লীগ সভাপতি চাঁন মিয়া, সাবেক মেম্বার আফজালুর রহমান,স্হানীয় হারুন অর রশীদ, মনোহর আলী, মখলিছ মিয়া, আব্দুল খালেক প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানের বক্তব্যে প্রধান অতিথি ও বিশেষ অতিথি উপস্থিত সকলের প্রতি (কোভিড-১৯) করোনা ভাইরাস থেকে সকলকে সতর্ক থাকার জন্য, পরিষ্কার-পরিচ্ছন্ন ও জনসমাগম এড়িয়ে চলতে পরামর্শ দেন। প্রয়োজন ব্যতিত ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানিয়ে তারা বলেন, সরকারের সকল প্রচেস্টা অব্যাহত রয়েছে । এসময় আয়োজক কারীদের প্রতি দাবী জানিয়ে বলেন, পরিস্কার-পরিচ্ছন্নতার জন্য প্রতি পরিবারে সাবান দেয়ারও আহ্বান জানান। বক্তারা এলাকা বাসিকে করোনা ভাইরাস প্রতিরোধে রাষ্ট্রীয় সকল নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান।

উল্লেখ্য, বিতরণের সময় ১হাজার কেজি চাল, ৪’শ কেজি আলু , ৪’শ কেজি পেঁয়াজ, ২’শ কেজি ডাল, ২’শ কেজি লবন ও ২’শ লিটার সোয়াবিন তৈল বিতরণ করা হয়েছে। এসব খাদ্য সামগ্রীর মধ্যে পরিবার প্রতি ৫ কেজি চাল,  ২কেজি আলু,  ২কেজি পেঁয়াজ,  ১কেজি ডাল, ১ কেজি লবণ, ১ লিটার সোয়াবিন তৈল নিয়ে একটি প্যাকেট তৈরী করে দুই শতাধিক পরিবারের মধ্যে বিতরণ করা হয়। এছাড়াও উপস্থিত লোকজনের মধ্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba