Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

পুলিশের উদ্যোগে তানোরে করোনা ভাইরাস প্রতিরোধে চলছে মাক্স বিতরণ ও দুরত্ব বজায়ের রেখা অঙ্কন

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

রাজশাহীর তানোরে থানা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় চলছে মাক্স বিতরণসহ ৩ ফিট পরপর দুরত্ব বজায়ের রেখা অঙ্কন। সোমবার ৩০শে মার্চ ২০২০ ইং সকাল থেকে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান এর নেতৃত্বে, জনসাধারণকে সচেতন করতে তানোর উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গাতে নেওয়া হয় এই প্রতিরোধ মূলক ব্যাবস্থা। এছাড়াও তারা প্রশাসনের পক্ষ থেকে দোকান-পাটে কেনাকাটার সময় কমপক্ষে ৩ ফিট পরপর দুরত্ব বজায় রেখে দাড়ানোর জন্য অনুরোধ জানান। এমনকি জরুরী কাজ ছাড়া মাস্ক ব্যতিত বাড়ির বাহিরে না জন্য জনসাধারনের মাঝে সচেতনতা মুলক প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত। এসময় ওসির সাথে প্রচার অভিযান অংশনেন থানার এসআই ইয়াছির আরাফাত, এএসআই চন্দন কুমারসহ পুলিশের অন্যান্য সদস্যরা।

এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, আমরা থানা পুলিশসহ বিভিন্ন প্রসাসনের পক্ষ থেকে তানোর থানা এলাকায় প্রতিনিয়ত জনসাধারণকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতন করে চলেছি। তাদের মাঝে বিতরণ করা হচ্ছে মাক্স ও সাবান। তাছাড়াও নিম্ন আয়ের মানুষের মাঝে দেওয়া হচ্ছে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী। এমনকি রাস্তা-ঘাট, দোকান-পাটসহ জনবসতিপূর্ণ এলাকা গুলোতে স্প্রে ম্যাশিন দিয়ে জীবাণুনাশক ওষুধ স্প্রে করা হচ্ছে।

এছাড়াও করোনা ভাইরাসের ঝুঁকি রোধে সামাজিক দূরত্ব বজায়ের লক্ষ্যে ব্যাবসা প্রতিষ্ঠানসহ জনবহুল জায়গা গুলোতে ৩ফিট পরপর রং দিয়ে রেখা অঙ্কন করে দিচ্ছি। জনসাধারণকে কোয়ারিন্টাইন নিশ্চিত কারনের বিষয়টি বোঝানোর পাশাপাশি চালানো হচ্ছে করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে ব্যাপক প্রচার অভিযান। আমারা কোনভাবেই যেন আক্রান্ত না হই, সেজন্য প্রত্যেককে বিশেষভাবে সচেতন থাকতে হবে। একই সঙ্গে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি সকল নির্দেশনা মেনে চলারও আহ্বান জানান ওসি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাঁচ করোনা আক্রান্তের দরজায় মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম

আরও খবর

Design & Developed By It Host Seba