Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

পীরগঞ্জে সন্ত্রাসী হামলা, নারী নির্যাতনকারীদের বিরুদ্ধে মানব বন্ধন

নিজস্ব প্রতিবেদক :

রংপুরের পীরগঞ্জে সন্ত্রাশী হামলা নারী নির্যাতনকারী ও ভূমি দস্যু খালেদুল, মঞ্জুর হোসেন ও সুজন বাহিনীকে গ্রেফতারের দাবীতে মানব বন্ধন করেছে এলাকাবাসী। গত বৃহস্পতিার বেলা ২.০০ ঘটিকায় উপজেলার রসুলপুর বাজারে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

এলাকাবাসী ও প্রত্যক্ষ দর্সিদের বিবরণে জানা যায়, গত বুধবার দিবাগত রাত আনুমানিক ৯.০০ ঘটিকায় মাহমুদপুর গ্রামে মৃত. হাসিব উদ্দিনের পুত্র সন্ত্রাশী ও ভূমি দস্যু বাহিনীর প্রধান আব্দুল হাকিম মাষ্টার ও মৃত. মানিক মিয়ার পুত্র খালেদুল, মঞ্জুর হোসেন ও সুজন বাহিনীর ২৫-৩০ জন ব্যক্তিসহ জমাজমি সংক্রান্ত পূর্ব শত্রæতার জেরে বড় রসুলপুর গ্রামে মৃত. মোফাজ্জল হোসেন খাঁনের পুত্র মাহামুদুর রহমান ও মাসুদুর রহমান খাঁন চৌধুরীর বাড়ীতে সন্ত্রাশী হামলা চালায়। হামলায় বাড়ী ঘর ভাংচুরসহ কলা গাছ, আম, কাঁঠাল, মেহগনি গাছসহ প্রায় ৩০টি গাছ কর্তন করে।

বাড়ীতে কোন পুরুষ লোক না থাকায় মহিলারা বাঁধা দেওয়ায় দুর্বত্তরা চরাও হইয়া সুমাইয়া খাতুন (১৩) ও গৃহ বধু সামসুন্নাহার (৩০) কে শরীরের কাপড় চোপর টেনে হেছরে ফেলে এবং বিভিন্ন প্রকার শ্লীয়তা হানীসহ লাঞ্জিত করে। এর একপর্যায়ে সুমাইয়া খাতুন (১৩) প্রতিবাদ করায় তাকে লাঠি দ্বারা বেদম প্রহার করে। এতে সে গুরুত্ব আহত অবস্থায় অজ্ঞান হয়। পরে এলাকাবাসী তাহাদের আত্মচিৎকারে এগিয়ে আসলে দুর্বত্তরা পালিয়ে যায়। এলাকাবাসী আশঙ্খা জনক অবস্থায় সুমাইয়া খাতুনকে উদ্ধার পূর্বক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বর্তমান তাহার অবস্থায় আশঙ্খা জনক। এ ব্যাপারে ভূমি দস্যু বাহিনীর প্রধান আব্দুল হাকিম মাষ্টারের মুটো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি উক্ত জমি ক্রয় করেছি, দখল ছেড়ে না দেওয়ায় আমরা তাদের উপর চড়াও হতে বাধ্য হয়েছি।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সরেস চন্দ্রের সঙ্গে কথা হলে তিনি বলেন, উক্ত জমির উপর রিতিমত ১৪৪ ধারাসহ একাধিক মামলা রয়েছে মহামান্য আদালতে। আমি নিজে উভয় পক্ষকে নিষেধ করেছি। যতদিন না মামলা নিস্পত্তি হবে ততদিন যে যে অবস্থায় আছে অই অবস্থায় থাকবে। ঘটনাটি আমি জেনেছি এবং পুলিশ ফোর্স পাঠিয়েছিলাম। সুমাইয়ার পরিবারের লোকজন অভিযোগ দিলে আমরা দ্রত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো। মানব বন্ধন কারী এলাবাসীরা এহেন সন্ত্রাসী কার্য়কলাপ, নারী নির্যাতন কারীদের দ্রত গ্রেফতার সহ কঠোর শাস্তির দাবি জানিয়েছেন। এরিপোর্ট লেখা পর্যন্ত্য থানায় মামলার প্রস্তুতি চলছিল।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba