Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

রাজশাহী কার্যালয়ে প্রয়াত জাপার প্রতিষ্ঠাতা পল্লীবন্ধু এরশাদের ৯১তম জন্মদিনের দোয়া মাহফিল অনুষ্ঠিত

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

শুক্রবার ২০শে মার্চ ২০২০ ইং সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৯১তম জন্মদিন।বদীর্ঘ ৯০ বছরে এই প্রথম পল্লীবন্ধুকে ছাড়াই তার জন্মদিন পালন করছেন লাখো ভক্ত-অনুরাগী। এই প্রথম ২০ শে মার্চ লাল পাঞ্জাবীতে পরিপাটি পল্লীবন্ধুর হাসোজ্জ্যল মুখটি দেখতে পাবেন না দেশবাসী। জাতীয় পার্টির নেতা-কর্মীরা পিতৃতুল্য এরশাদকে পেলেন না তার জন্মদিনের জমকালো আয়োজনে।

সারা দেশব্যাপি এই সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ৯১তম জন্মদিন পালন কারা হয়েছে। এ উপলক্ষে তিনার আত্নার মাগফিরাত কামনা করে সাহেব বাজারস্থ কার্যালয়ে বাদ মাগরিব দোয়া মাহফিলের আয়োজন করে রাজশাহী মহানগরীর জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠন। দোয়া ও মোনাজাত শেষে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর ৯১তম জন্মদিন উপলক্ষে কেক কাটেন নেতাকর্মীরা। কেক কাটার মধ্যদিয়ে আনন্দ চিত্তে একে অন্যকে কেক খাইয়ে প্রয়াত নেতার স্বরণে জন্মদিন পালন করেন তার ভক্ত-অনুরাগীরা।

জন্মদিনের অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশকে নতুনভাবে উন্নয়নের মডেল হিসেবে উপস্থাপন করেছেন পল্লীবন্ধু এরাশাদ। তাঁর হাতে গড়া এলজিআরডি মন্ত্রণালয়ের মাধ্যমে গ্রাম বাংলাতে লেগেছে উন্নয়নের ছোঁয়া। তিনি আজ নেই আমরা তাঁর জন্য মহান আল্লাহর দরবারে দোয়া কামনা করি,আল্লাহ তাকে পরকালের জীবনে সুখ শান্তিতে রাখুন। আর তার প্রদর্শিত উন্নয়নের মডেলে বাংলাদেশ পৌঁছে যাক উন্নত বাংলাদেশের দ্বার প্রান্তে। বক্তারা আরও বলেন, নবনির্বাচিত চেয়ারম্যান জিএম কাদের এর নেতৃত্বে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আহ্বান জানান বক্তারা।

জন্মদিনের অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন, জাপার রাজশাহী মহানগরীর সদস্য সচিব ড. মোহাম্মদ আবু ইউসূফ সেলিম। এতে সভাপতিত্ব করেন, জাপার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও রাজশাহী মহানগরীর আহব্বায়ক সাইফুল ইসলাম স্বপন। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আহব্বায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম, দিপক, এশারুল, সাহেদ, মিন্টু, কেন্দ্রীয় নেতা ঈশান, মহানগরীর নেতা তুষার, বাদশা, সাইফুল, তুহিন, বিদ্যুৎ, আরিফ, রমজান, বেল্লাল, জন ও ফহাদ প্রমুখ।

উল্লেখ্য, ১৯৩০ সালের ২০ মার্চ সাবেক সফল রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বাংলাদেশের উন্নয়নের মহান রুপকার, আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা ও বাংলাদেশের ইতিবাচক রাজনীতির কিংবদন্তি হুসেইন মুহম্মদ এরশাদ কুড়িগ্রাম শহরের “লাল দালান” বাড়ি খ্যাত নানাবাড়িতে জন্মগ্রহণ করেন।

বাংলাদেশের রাজনীতিতে অনেক কীর্তি গড়েছেন পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি পৃথিবীর ইতিহাসে অনন্য রাজনীতিবিদ। সামরিক বাহিনী থেকে রাজনীতিতে এসে দেশ পরিচালনা করে ক্ষমতা হস্থান্তরের পরেও বিরোধী রাজনীতিতে অত্যন্ত প্রভাবশালী ছিলেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাঁচ করোনা আক্রান্তের দরজায় মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম

আরও খবর

Design & Developed By It Host Seba