Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

পীরগঞ্জে ফ্লিমি স্টাইলে সন্ত্রাসী হামলা বাড়িতে অগ্নি সংযোগ ও লুটপাট

নিজস্ব প্রতিবেদক :

রংপুরের পীরগঞ্জের মদনখালি ইউনিয়নের মদনখালী গ্রামে প্রতিপক্ষ কর্তৃক ফ্লিমি স্টাইলে সন্ত্রাসী হামলা,বাড়ি ঘরে অগ্নি সংযোগ সহ নগদ ৩ লক্ষ অর্থ লুট সহ ঘরের আসবাবপত্র ভাংচুরের ঘটনা ঘটেছে। গত বুধবার সকাল ৯টায় এ ঘটনাটি ঘটে।
পীরগঞ্জ থানা পুলিশ, ফায়ার সার্ভিস এবং প্রত্যেক্ষ দর্শিদের বিবরণে জানা যায়, উক্ত গ্রামের মহোর উদ্দিনের পুত্র যাইতুল ইসলাম ও জহিরুল ইসলাম একই গ্রামের মৃত. কপিল উদ্দিনের পুত্র মাহাফুজার রহমানের নিকট থেকে ২৪ শতক জমি ক্রয় করে ১বছর পূর্বে বসত বাড়ি স্থাপন করে বসবাস বসবাস করে আসছে। কিন্তু মাহাফুজার রহমানের অপর ভাই আলহাজ্ব করিম উদ্দিন উক্ত জমির পরিবর্তে অন্যত্রে জমি দিয়ে দখলকৃত জমি ছেড়ে দেওয়ার কথা বলে।

তাহার এ প্রস্তাবে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে করিম উদ্দিন জান্নাতুল ও জহিরুল ইসলাম সহ পরিবারের লোকজনদের উপর দলবল সহ হামলা চালিয়ে অগ্নি সংযোগ সহ বাড়ি ঘরের আসবাবপত্র ভাংচুর সহ ঘরের নগদ ৩ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পীরগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ত্রনে নিয়ে আসে। বাড়িতে অগ্নি সংযোগের কারণে দুইটি টিনের ঘর, একটি খরের পুঞ্জ পুড়ে ছাই হয়ে যায়। এ ব্যাপাওে পীরগঞ্জ থানা অফিসার্স ইনচার্জ বলেন, প্রকাশ্যে দিবালোকে বাড়ি ভাংচুর, অগ্নি সংযোগ, লুট-পাটের মতো ঘটনা এটা অত্যান্ত দুঃখ জনক। দেশের প্রচলিত আইনে ব্যাবস্থা নেয়া হবে। এই রিপোর্ট লেখা পযর্ন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন
অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন

আরও খবর

Design & Developed By It Host Seba