Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার রাজশাহী বিভাগীয় সম্মেলনে ব্যারিস্টার নাজমুল হুদা

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা বলেন, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা যখন চাটমোহরে সভা করে তখন মারহাবা বলি। কেননা সেখানকার নেতা একজন জামায়াত নেতা। বরিশালে যখন সভায় যায়, তখন জয় বাংলা বলি। সেখানকার নেতা একজন আওয়ামী লীগ নেতা, আবার বগুড়ায় যখন সভা করি তখন বাংলাদেশ জিন্দাবাদ বলি। কেননা তিনি বিএনপি করেন। এভাবে আমরা সর্বদলীয় লোকদের নিয়ে একটি নির্দলীয় সংগঠন গড়ে তুলেছি। যে সংগঠনের প্রতিটি কর্মী জনগণের অধিকার আদায়ে সোচ্চার ভূমিকা পালন করে আসছে।

শুক্রবার ০৬ মার্চ ২০২০ ইং সকালে দেশের সর্বপশ্চিমের উপজেলা শিবগঞ্জের ঐতিহাসিক সোনামসজিদের রংধনু পার্কে  বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার রাজশাহী বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার রাজশাহী বিভাগীয় প্রতিনিধি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন মেহেদীর সভাপতিত্বে আলোচক হিসেবে অংশ নেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত সচিব জিল্লার রহমান এবং বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার নির্বাহী চেয়ারম্যান অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ তারিক হায়দার।

সম্মানিত অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন- বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার রংপুর বিভাগীয় প্রতিনিধি এ্যাডভোকেট শফী কামাল ও সিলেট বিভাগীয় প্রতিনিধি সৈয়দ আকরাম আল সাহান। শুভেচ্ছা বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার সহ-সভাপতি অধ্যক্ষ ড. মোহা. এমরান হোসেন। এছাড়া সম্মেলনে রাজশাহী, সিরাজগঞ্জ, নাটোর, নওগাঁ জেলার নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন।

গণসচেতনার লক্ষ্যে এই বিভাগীয় সম্মেলনটির আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলা, শিবগঞ্জ, নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট উপজেলা ও পৌর শাখা সহযোগিতা করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba