Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

রাজশাহীর তানোরে অসহায় এক স্কুল শিক্ষিকার দুই কন্যা সন্তান নিয়ে মানবেতর জীবন যাপনের গল্প

নিজস্ব প্রতিবেদক (পর্ব-১) চলমান :

অনেক আলোচিত একটি বিষয়, মোঃ জাহাঙ্গীর আলম শুভ (আইসিটি শিক্ষক, গোকুল মথুরা মাদ্রাসা)। তার অমানুষিক হিংস্র বাজে স্বভাবের জন্য বহুদিন আগে তার পরিবার থেকে তাকে ত্যাজ্য পুত্র করা হয়েছে বলে একাধিক সুত্রে জানা যায়।  তারপর তার করুন অবস্থা দেখে শশুর বাড়ি থেকে কিছু জায়গা জমি এবং ক্ষমা চোখে দেখায় তাকে মেনে নিয়ে তাদের মত চলাচল করার অনুমতি দেওয়া হয়। কিন্তু দূর্ভাগ্যবসতো তার বাজে হিংস্র পশুর স্বভাব না যাওয়াই তার স্ত্রী (তালন্দ আনন্দমহন) স্কুলের শিক্ষিকা’কে টাকা পয়সা এবং স্ত্রীর পরিবার এর সাথে মিলে-মিশে থাকার জন্য প্রচুর পরিমানে নির্যাতন করেন জাহাঙ্গীর আলম। নির্যাতনের খবর পুরো তালন্দ বাসির মধ্যে জানা-জানি ক্রমাগতই ছড়াতে থাকে৷ এক পর্যায়ে তার নির্যাতন এতই পরিমানে বৃদ্ধি হয়ে পড়ে যে, তার স্ত্রী’কে তানোর হাসপাতালে ভর্তি করানো হয়, অবশেষে স্ত্রীর পরিবার থেকে ডিভোর্স এর সিদ্ধান্ত নেয় এবং এই বিষয়ে মামলার জন্য প্রস্তুত হয়। এই খবর জাহাঙ্গীর আলম এর কানে পৌছলে তিনি তার স্ত্রীর নামে সব জায়গায় আজে বাজে কথা ছড়াতে থাকে যা বিশ্বাসযোগ্যতো নয় অবাস্তব। এলাকাবাসী সুত্রে বিভিন্ন ভাবে জানা যায় যে জাহাঙ্গীর আলম নানা রকম নেশায় ঝুকে পড়ে।

তিনি যেইসব গুজব পুরো তালন্দ বাসি কে শুনিয়েছে সেই সকল কথা এবং তালন্দ আনন্দ মহন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আলতাব হোসেন এর নামে সকল বাজে কথা মিথ্যা ছিলো, হয়তোবা তিনি শান্ত প্রকৃতির মানুষ বলে জাহাঙ্গীর আলম এর বিরুদ্ধে কোনো মামলা বা রুখে দাঁড়ায়নি।

কিন্তু জাহাঙ্গীর আলম থেমে না থেকে সে তার হাত করা কিছু মানুষজন নিয়ে প্রতিনিয়ত আইরিন পারভিন (এক্স স্ত্রী) কে ফলো এবং রাস্তা ঘাটে টোন করতে উতসাহো করে।  অবশেষে সব কিছু যখন অতিরিক্ত মাত্রাই পৌছে যায় তখন, আইরিন পারভিন এর পরিবার তানোর থানায় যেয়ে জাহাংগীর আলম এর বিরুদ্ধে কম্পল্যাইন লিখে আসেন এবং সেই অনুযায়ী পুলিশ তা এ্যাকশান নেয় এবং লিখিতো নেয় যে সে দ্বিতীয় বার এরকম আর করবে না।

কিন্তু সে ক্রমাগতই এর চেয়েও খারাপ দিক গুলো করতেই থাকে,  সে আবার তার ভাড়া করা গুন্ডা-মাস্তান দিয়ে আইরিন পারভিন এর বাসাই পাঠিয়ে হুমকি এবং নানা রকম বাজে কথা দিয়ে তাকে হেনস্ত করতে থাকে।

জাহাঙ্গীর আলম এবং আইরিন পারভিন এর গন্ডগোল এর মূল কারন ছিলো, যখন তাদের বাসায় কেউ থাকতো না তখন জাহাঙ্গীর আলম তার প্রতিষ্ঠানের পরিপূর্ণ বয়সের দুই একজন ছাত্রী’কে একাকী বাসাই ডেকে ঘন্টার পর ঘন্টা পড়াতেন, যার প্রমান আইরিন পারভীন নিজেই এবং সেই বাসার বাড়ি ওয়ালা।

এমনও দিন গেছে, সে তার নিজের বড় মেয়েকে নির্যাতন করতে করতে অজ্ঞ্যান করে দিয়েছে কিন্তু হস্পিটালে এডমিট হোতে দেয় নি। অবশেষে আইরিন পারভীন তার দুই মেয়ে সন্তান নিয়ে নিরুপায় ভাবে জীবন জাপন করছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba