Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

চাঁদাবাজি মামলায় গ্রেফতারকৃত রাজশাহীর দুই’ কলেজের ছাত্রলীগ নেতা নাঈম ও আসাদ কারাগারে

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

রাজশাহীতে কোচিং সেন্টারের পরিচালকের কাছে থেকে চাঁদা দাবি ও ভাংচুরের মামলায় রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাঈম ও সিটি কলেজ ছাত্রলীগের সাবেক নেতা আসাদকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

বুধবার ২৬শে ফেব্রুয়ারি ২০২০ ইং পৃথক পৃথকভাবে অভিযান পরিচালনার মাধ্যমে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে নাইমুল হাসান নাঈমকে রাজশাহী মহানগরীর সিএনবির মোড় এলাকা থেকে এবং আসাদকে রাজশাহী সিটি কলেজ এলাকা থেকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারণ চন্দ্র বর্মন।

ওসি বলেন, কোচিং পরিচালকের থেকে চাঁদা দাবি এবং ভাংচুরের ঘটনায় গত রোববার থানায় সাধারণ ডায়েরি করা হয়। এর পরে গতকাল মঙ্গলবার ২৫শে ফেব্রুয়ারি দুপুরে মামলা হয়েছে, মামলায় রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাঈম, আসাদ ও মারুফ এই মামলার আসামি। এছাড়াও অজ্ঞাত তিন আসামিও রয়েছে, মামলাটির বাদি রাজশাহী মহানগরীর সোনাদিঘীর মোড় এলাকার ইউনি কেয়ার কোচিং সেন্টারের পরিচালক রায়হান হোসেন।

মামলা সূত্রে জানা যায়, রাজশাহী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইমুল হাসান নাঈম, আসাদ ও মারুফসহ আরো বেশ কয়েকজন কোচিং সেন্টারটির কাছে হতে দির্ঘদিন থেকে মোটা অঙ্কের টাকা চাঁদা দাবি করে আসছিলেন। এর আগেও তারা বিভিন্ন ভাবে এই প্রতিষ্ঠানটির কাছে থেকে চাঁদা আদায় করেছেন। কিন্তু এবার চাঁদা দিতে রাজি না হওয়ায় গত রোববার রাত ৮টায় নাইম ও তার অনুসারীরা কোচিং সেন্টারে ভাংচুর করেন।

এ বিষয়ে কোচিং সেন্টারের পরিচালক রায়হান বলেন, গত বৃহস্পতিবার আসাদ ও মারুফ এসে ৩০০০/- (তিন) হাজার টাকা চাঁদা নিয়ে যায়। সেদিন তারা কোচিংএর জানালা, টেবিল, চেয়ার ভাংচুরের পাশাপাশি এক কর্মচারীকে মারধরও করে। এরপর গত রোববার আবার তারা চাঁদা দাবি করে, তখন আমি টাকা দিতে অস্বীকৃতি জানাই। নাইম জানায় টাকা না দিলে কোচিং ভাংচুর হবে। তার কথার প্রেক্ষিতে আমিও বলি যে এবার ভাংচুর করতে এলে আমিও প্রতিহত করার ব্যবস্থা নেব। কিন্তু গত রোববার আমার অনুপস্থিতিতে কোচিংয়ের গেইট ভাংচুর করে যায় নাইম, আসাদ ও মারুফসহ অনেকেই। পরে আমি বোয়ালিয়া থানায় লিখিত  অভিযোগ দায়ের করি, তার প্রেক্ষিতেই তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা গ্রহণ করেন প্রশাসন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba