Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

তানোরে নুতুন চমক পৌর আওয়ামীলীগের সভাপতি হিসেবে দেখতে চাই আবুল বাশার সুজনকে

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

রাজশাহীর তানোর পৌরসভায় আওয়ামীলীগের সভাপতি হিসেবে আবুল বাশার সুজনকে নুতুন চমক হিসেবে দেখতে চাই এলাকাবাসী  এবং আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। বিভিন্ন সুত্র থেকে জানা যায়, তানোর উপজেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এবং স্থানীয় সাংসদের বিশ্বাস যোগ্য ব্যক্তিত্ব এই আবুল বাশার সুজন ।

তিনি ১জন আদর্শিক প্রশিদ্ধ ব্যাবসায়ী, সমাজ সেবক, মেধাবী তরুণ ব্যক্তিত্ব সম্পুর্ণ মানুষ, নেতৃত্ব ও তরুণদের আপাময় জনদরদী জননেতা আবুল বাশার সুজন। সে গণতন্ত্র ও জনগণের অধিকার প্রতিষ্ঠার প্রতিটি আন্দোলন সংগ্রামে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে যাচ্ছেন। সামনের সারিতে দিয়েছেন সফল নেতৃত্ব। দল ও জনগণের অধিকার রক্ষায় তিনি একজন নিবেদিত প্রাণ, জনবান্ধব, আদর্শিক, পরীক্ষিত ও লড়াকু সৈনিক হিসেবে ধীরে ধীরে গণমানুষের আস্থার প্রতিক ও আস্থা সম্পুর্ণ এক নেতায় পরিণত হয়ে উঠেছেন। তাই তৃণমূল আবুল বাশার সুজনকেই তানোর পৌর আওয়ামীলীগের সভাপতি হিসেবে বিবেচনা করছে, তার ওপর আস্থা ভরসাও রাখছেন ।

তিনি উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের যে সকল নেতাকর্মীরা বিছিন্ন হয়ে আছেন, সেই সকল নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে গিয়ে নিরলসভাবে বুঝিয়েছেন। তাদেরকে দলে ফিরিয়ে আনার জন্য নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন, ছুটে চলছেন মেধা দিয়ে ফিরেয়ে আনতে ইতিমধ্যে সফলও হয়েছেন। তিনি বর্তমান গণতান্ত্রিক সরকারের উন্নয়নের ধারাকে এগিয়ে নিতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনকে ঐক্যবদ্ধ করার লক্ষ্যে দিন-রাত কাজ করে চলেছেন।

ইতমধ্যেই আবুল বাশার সুজন তার নেতৃত্বের গুণে গণমানুষের নেতা হিসেবে মানুষের অন্ততরের মণি কোঠায় অনেকটায় স্থান করে নিয়েছে। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সকল সংগঠনের নেতাকর্মীদের কাছে সমানভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন। এসব সংগঠনের নেতাকর্মীরা এখনো তাকেই তাদের প্রতিনিধি মনে করেন ও তাদের যে কোন সমস্যায় ছুটে আসেন আবুল বাশার সুজনের কাছে। সমস্যার সমাধান পাওয়া না পাওয়া বড় কথা নয়, কিন্তু মনোযোগ সহকারে তাদের কথা শোনেন এবং দিক নির্দেশনা অনুযায়ী কাজ করতে বলেন। এনিয়ে তানোর সাংবাদিক ক্লাবের উপদেষ্টা ও তানোর বালিকা উচ্চ বিদ্যলয়ের সভাপতি পৌর আওয়ামীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান  সরকার (প্রতাপ) বলেন, আবুল বাশার সুজন কথা বলে শেষ করা যাবে না কারণ তিনি এমন একটি মানুষ তার তুলনা হয়না ,আগামীতে সুজন তানোর পৌর আওয়ামীলীগের সভাপতি হলে দল আরো সুসংগঠিত ও চাঙ্গা হবে বলে আমাদের বিশ্বাস। পাশাপাশি তিনি আবুল বাশার সুজনে জন্য নেক দোয়া ও শুভ কামনা জানান।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba