Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

রংপুরে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে কৃষকের ঘরে আগুন

নিজস্ব প্রতিবেদক :

রংপুরের গঙ্গাচরা উপজেলার উত্তর খলেয়া মোল্লাপাড়া এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে আসবাবপত্রসহ বসতঘর আগুনে পুড়িয়ে দেওয়া হযেছে বলে পাশবর্তি জাহাঙ্গীর আলম ও তার সহযোগীর বিরুদ্ধে অভিযোগ একই এলাকার মনোয়ার হোসেনের।অভিযোগ সুত্রে জানা যায়,ভূমি নিয়ে দীর্ঘদিন ধরে মনোয়ারের সাথে পাশবর্তি জাহাঙ্গীর আলম ও তার সহযোগীর বিরোধ,মামলা,পাল্টা মামলা চলছিল।বৃহস্পতিবার ভোর রাতে আনুমানিক ৪টার দিকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

খবর পেয়ে গঙ্গাচড়া ফায়ার সার্ভিস ও আশেপাশের লোকজন ঘটনা স্থলে পৌছানোর আগেই পুড়ে ছাই হয়ে যায় আসবাবপত্রসহ বসতবাড়ী।প্রত্যক্ষদর্শীরা জনায়,ভোররাতে হঠাৎ ঘরের পিছনের দিক থেকে আগুন দেখা যায়।মহুর্তেই আগুন পুরোঘরে ছড়িয়ে পড়ে।এসময়ে এলাকাবাসীরা মনোয়ারের স্ত্রী-সন্তান ও বৃদ্ধ পিতাকে ঘর থেকে বের করে।তবে আগুন নিয়ন্ত্র করতে না পারায় ঘরসহ যাবতীয় মালামাল পুড়ে ছাঁই হয়ে যায়।

বর্তমানে পরিবারের লোকজন নিয়ে তারাঁ খোলা আকাশের নিচে বসবাস করছেন। গৃহহারা মনোয়ার বলেন,পাশ্ববর্তী জাহাঙ্গীর আলমের সাথে ভূমি বিরোধ ছিলো সে কিছু দিন আগে আমার ভাই মোস্তাফিজার সাজুকে বেতগাড়ী বাজার থেকে আসার পথে জাহাঙ্গীর ও তার লোকজন এলোপাতারি মারডাং করে সাজু এখনো রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আজ আবার ভোররাতে সর্বশ কেড়ে নিলো জাহাঙ্গীরের দেওয়া আগুনে আমি এর বিচার চাই।

থানায় মামলা দেওয়ার কারনে জাহাঙ্গীর আলম ও তার পরিবারের লোকজন এ ঘঁটনা ঘঁটায়। অভিযোগটি অস্বীকার করে জাহাঙ্গীর আলম জানান,ঘর পোড়ার বিষয়ে তারাঁ কিছু জানেনা এবং ঘটনাস্থলে ও তারাঁ ছিলেন না।এবিষয়ে গঙ্গাচরা থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুরার সরকার জানান,ইতিপুর্বে জমিজমা নিয়ে মামলা হয়েছে এবং তা তদন্তাধিন।খবর পাওয়া মাত্রই যাবতীয় সহযোগিতা সহ নিজেই আমি ঘটনাস্থলে এসেছি। সন্ত্রাসী যেই হোক ছাড় নাই। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba