Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

অবৈধ পুকুর খননে সাজা প্রাপ্ত আসামী, মাদক ব্যাবসায়ী ও ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ গ্রেফতার ৬

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

রাজশাহীর তানোর থানা এলাকায় সরকারী অনুমতি ব্যতিত আত্মঘাতীভাবে অবৈধ পুকুর খননের অপরাধে৷ এক অভিযান পরিচালনা করা হয়। বৃহস্পতিবার ৩০শে জানুয়ারি ২০২০ ইং তারিখ৷ গোপন সংবাদের ভিত্তিতে তানোর থানা পুলিশ ও তানোর উপজেলা নির্বাহী অফিসার যৌথ অভিযান পরিচালনা করে ৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত আসামীর হলেন যথাক্রমে, ১। মোঃ আব্দুর রহিম, পিতা- চাঁন মিয়া মাতব্বর, সাং- বাবর আলী মল্লীক কান্দী, থানা- শিবচর, জেলা- মাদারীপুরকে ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড, ২। মোঃ মহসিন আলী (২২), পিতা- মোঃ আব্দুল কুদ্দুস, সাং- মহিশমারী, থানা- সিংড়া, জেলা- নাটোরকে ০৩ (তিন) মাসের বিনাশ্রম কারাদন্ড, ৩। মোঃ জিল্লুর রহমান, পিতা- মৃত: দেলোয়ার হোসেন, সাং- আজিজপুর, থানা- তানোর, জেলা- রাজশাহীকে ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৪। মোঃ আব্দুল মালেক (৩৫), পিতা- মৃত: আব্দুল জব্বার, সাং- আজিজপুর, থানা- তানোর, জেলা-রাজশাহীকে ০৬ (ছয়) মাসের বিনাশ্রম কারাদন্ড, প্রদান করা হয়।

অপরদিকে একইদিন বৃহস্পতিবার ৩০শে জানুয়ারি রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিঃ পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান ও মোঃ মতিউর রহমান সিদ্দিকি এর যৌথ নির্দেশনায় আরেকটি অভিযান পরিচালনা করা হয়। তানোর থানার অফিসার ইনচার্জ  (ওসি) মোঃ রাকিবুল হাসান, এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ ছাইফুল ইসলাম, এএসআই (নিঃ) মোঃ মশিউর রহমান, মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্র তানোর থানা, রাজশাহী সঙ্গীয় পুলিশ ফোর্সনিয়ে গাঁজাসহ ১ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত আসামী হলেন, মোঃ মোস্তফা মন্ডল (৫০), পিতা- মৃতঃ আকালু মন্ডল, মাতা- মোসাঃ হারেছা বিবি, সাং- কোয়েল পূর্বপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহী। তার কাছে থেকে নিষিদ্ধ ১০০ (একশো) গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আরো একটি অভিযান চালিয়ে, থানার এএসআই (নিঃ) চন্দন কুমার, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় পুলিশ ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামী মোঃ শাহাবুদ্দিন ইসলাম (২৪), পিতা- মোঃ ওমর ফারুক, সাং- পাঁচন্দর থানা- তানোর, জেলা- রাজশাহীকে গ্রেফতার করতে সক্ষম হন। সাজাপ্রাপ্ত আসামি, মাদক ব্যাবসায়ী ও ওয়ারেন্ট ভুক্ত আসামী ৬ জনকে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

এই ৬ আসামিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে অবৈধ পুকুর খননের সাথে জড়িত ৪ ব্যাক্তিকে ঘটনাস্থল থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গ্রেফতারের পর আসামিদের উপজেলা নির্বাহী কর্মকর্তা স্যার ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের কারাদণ্ড প্রদান করেন। আসামিদের সর্বদিক দিক বিবেচনা করে উপজেলা নির্বাহী কর্মকর্তা স্যার ২জনকে ৩ মাষ করে এবং অপর ২জনকে ৬ মাষ করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। তিনি আরো বলেন, অবৈধভাবে পুকুর খননের মতো আত্মঘাতী কাজ কোনভাবেই মেনে নেওয়া যাবেনা। পাশাপাশি আমরা পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসন যৌথভাবে অভিযান পরিচালনার মাধ্যমে এদের প্রতিহত করতে সার্বক্ষণিক প্রস্তুত আছি। এছাড়াও আরো দুটি পৃথক পৃথক অভিযানে ১ মাদক ব্যাবসায়ীকে গাঁজাসহ এবং অপর আরেক আসামির বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা থাকায় তাকেও গ্রেফতার করা হয়েছে। আমরা তাদেরকে থানার যাবতীয় কার্যক্রম শেষে পুলিশ হেফাজতে বৃহস্পতিবার দুপুরের দিকে জেল হাজতে প্রেরণ করি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba