Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

জাপার কেন্দ্রীয় কমেটির ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সাইফুল ইসলাম স্বপনকে বিভিন্ন মহলের অভিনন্দন

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমেটিতে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় রাজশাহীর সিনিয়র ও বর্ষীয়ান নেতা সাইফুল ইসলাম স্বপন’কে জাতীয় পার্টির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ, রাজনৈতিক ব্যাক্তিবর্গ এবং সুশীল সমাজের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। জাতীয় পার্টির কেন্দ্রীয় নেত্রীবৃন্দ ও তার জন্মভূমি রাজশাহীর একাধিক সিনিয়র ব্যাক্তির কাছে থেকে জানা যায়, সাইফুল ইসলাম (স্বপন) ৮০’র দশক থেকে পল্লী বন্ধু এরশাদের প্রতি আকৃষ্ট হন এবং তার লাঙ্গল প্রতীকের উপর আস্থা ও বিশ্বাস রেখে সক্রিয় ভাবে রাজনীতিতে অংশগ্রহণ করেন। তার পর থেকেই তিনি দলের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন।

এ বিষয়ে সদ্য নির্বাচিত জাপার কেন্দ্রীয় কমেটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলাম স্বপনের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, আমি সর্বপ্রথম আল্লাহরাব্বুল আলামীনের প্রতি শোকরিয়া আদায় করি এবং প্রয়াত রাষ্ট্র নায়ক হোসাইন মোহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনা করছি। বিশেষ করে কৃতজ্ঞতা প্রকাশ করছি বর্তমান জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের মহোদয়সহ দলের সিনিয়র নেত্রীবৃন্দের উপর। কারন তারা আমার বিগত দিনে দলের প্রতি ত্যাগ ও ভালবাসার কথাটিকে মনে রেখেছেন, তার প্রেক্ষিতেই আজ আমাকে এই পদমর্যাদা দিয়ে সম্মানিত করেছেন। আমি ইতিপূর্বেও জাতীয় পার্টির রাজশাহী মহানগরীর সভাপতি, সাধারণ-সম্পাদক এবং সেন্ট্রাল কমেটির নির্বাহী সদস্য হিসেবে সততার সহিত রাজনৈতিক কর্মদক্ষতার প্রমান দিয়েছি। সেটা দলের জন্য আমৃত্যু দিয়ে যাব ইনশাআল্লাহ্। পাশাপাশি দেশ ও জাতির কল্যানার্থে আমার উপরে দলের অর্পিত দায়ীত্ব যথাযথ ভাবে পালন করে যাব, আপনারা সবাই আমার জন্য নেক দোয়া ও শুভ কামনা রাখবেন।

উল্লেখ্য, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত ও গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারা মোতাবেক পার্টির কেন্দ্রীয় কমিটিতে আরো ১০ জন উপদেষ্টা, ১১ জন ভাইস চেয়ারম্যান এবং দু’জন যুগ্ম মহাসচিবসহ মোট ২৩ জনের নাম ঘোষণা করেছেন।

বুধবার (২২ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ১০ জন উপদেষ্টার মধ্যে রয়েছেন- মোর্শেদ মুরাদ ইব্রাহিম (চট্টগ্রাম), মেহজাবিন মোর্শেদ (চট্টগ্রাম), সালাহ উদ্দিন আহমেদ (নোয়াখালী), শাহ-ই আজম (নরসিংদী), দেওয়ান আলী (ঢাকা), বাহাউদ্দিন বাবুল (ঢাকা), অধ্যাপক মহসিন ইসলাম হাবুল (বরিশাল), এ আর ইসলাম (ময়মনসিংহ), পনির উদ্দিন আহমেদ এমপি (কুড়িগ্রাম), অ্যাডভোকেট শাহজাদি নাহিনা শান্তা (নারায়ণগঞ্জ)। উপরোক্ত ১০ জন উপদেষ্টার মধ্যে ৭ জন ভাইস চেয়ারম্যান থেকে পদোন্নতি পেয়ে উপদেষ্টামণ্ডলীর সদস্য হয়েছেন।

১১ জন ভাইস চেয়ারম্যানের মধ্যে রয়েছেন- নুরুল ইসলাম তালুকদার এমপি (বগুড়া), পীর মেজবাহ এমপি (সুনামগঞ্জ), জাহাঙ্গীর হাসান মানিক (বরিশাল), এএইচএম গোলাম শহীদ রঞ্জু (গাইবান্ধা), সাব্বির আহমেদ (সিলেট), সাইফুল ইসলাম স্বপন (রাজশাহী), মোবারক হোসেন দুলু (ব্রাহ্মণবাড়িয়া), আবু সালেক (পঞ্চগড়), আহমেদ শফি রুবেল (দিনাজপুর), নুরুন্নাহার বেগম (ঠাকুরগাঁও), অ্যাডভোকেট লাকি বেগম (ব্রাহ্মণবাড়িয়া)।

২ জন যুগ্ম মহাসচিবের নাম ঘোষণা করা হয়েছে। তারা হলেন, জসীম উদ্দিন ভূঁইয়া (নেত্রকোনা), গোলাম মর্তুজা (বরিশাল)।

জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি প্রকাশের সময় উপদেষ্টা, ভাইস চেয়ারম্যান ও যুগ্ম মহাসচিবদের নামের ক্রমানুসারে নির্ধারণ করা হবে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ
বিদ্যুৎ স্পৃষ্টে মৃত্যুবরণকারী উপজাতি রিপনের ময়নাতদন্ত শেষে পারিবারিক কবরস্থানে মরদেহের সতকার
রাজশাহীর তানোরে ইউএনও সুশান্ত কুমার মাহাতো করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি !
র‍্যাব-৫ এর অভিযানে চারঘাটের মৌগাছী হতে ফেন্সিডিল উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার
র‌্যাব-৫ এর অভিযানে মালবাহী ট্রাক, ৫৫ কেজি গাঁজা ও নগদ টাকাসহ ৪ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার
তানোর থানায় ওসি রাকিবুল হাসানের ব্যাক্তিগত উদ্যোগে এলাকার নৈশপ্রহরীদের মাঝে ঈদ উপহার বিতরণ

আরও খবর

Design & Developed By It Host Seba