Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

পুলিশের চলমান অভিযানে রাজশাহীর তানোরে মাদক উদ্ধারসহ বিভিন্ন মামলায় ১৫ আসামি আটক

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

বৃহস্পতিবার ১৭ জানুয়ারি ২০২০ তারিখে রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মোঃ আব্দুর রাজ্জাক খাঁনের যৌথ নির্দেশনায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান, এর নেতৃত্বে তানোর উপজেলালার বিভিন্ন এলাকাজুড়ে পৃথক পৃথক ভাবে অভিযান পরিচালনা করে ১৫ জনকে আটক করতে সক্ষম হন থানা পুলিশ। চলমান অভিযান পরিচালনা কারী অফিসারগন ও গ্রেফতারকৃত আসামিরা হলেন যথাক্রমে,

প্রথম অভিযানে : এসআই (নিঃ) মোঃ গোলাম মোস্তফা সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আসামী ১। মার্চিলিউস সরেন (২২), পিতা- আলাতুন সরেন, ২। বিমল মার্ডি (৩০), পিতা- মৃত: বেরজান মার্ডি উভয়ের সাং- রায়তান বাজে আকচা, থানা- তানোর, জেলা- রাজশাহীদ্বয়কে ৫ লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক করতে সক্ষম হন।

দ্বিতীয় অভিযানে : এসআই (নিঃ) মোঃ গোলাম মোস্তফা সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আসামী ১। মোঃ আঃ মালেক মন্ডল (৪৮), পিতা- হাজী মোঃ গাফ্ফার মন্ডল, সাং- ভক্তিপুর, ২। মোঃ আশরাফ সোনার (৪২), পিতা- মৃত: আশেক সোনার, সাং- সিধাইড় (সোনারপাড়া), ৩। মোঃ শহিদুল ইসলাম (৪২), পিতা-মৃত লাহার প্রাং, সাং-রায়তান বাজে আকচা (হাজিপাড়া), সর্বথানা- তানোর, জেলা- রাজশাহীদের দেশীয় চোলাইমদ সেবন করার অপরাধে আটক করতে সক্ষম হন।

তৃতীয় অভিযানে : এসআই (নিঃ) মোঃ মাসুদ করিম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আসামী ১। শ্রী সুজন (৩০), পিতা- শ্রী সত্যরঞ্জন মাতা- শ্রীমতি রেনু সাং- মাসিন্দা হালদারপাড়া থানা- তানোর, জেলা- রাজশাহীকে ২৫ গ্রাম গাঁজাসহ আটক করতে সক্ষম হন।

চতুর্থ অভিযানে : এসআই (নিঃ) মোঃ ছাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আসামী ১। মোঃ সুমু (৩৮), পিতা- মৃত: আলাউদ্দিন সাং- আমনুরা (মিশন শিমেতলা থানা- চাঁপাইনবাবগঞ্জ সদর জেলা- চাঁপাইনবাবগঞ্জকে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করতে সক্ষম হন।

পঞ্চম অভিযানে : পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ সাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আসামী ১। মোঃ আব্দুল ময়েজ (৩৩), পিতা- মৃত: আব্দুর রশিদ সাং- দক্ষিণ মান্দারী, থানা- লক্ষ্মীপুর সদর, জেলা- লক্ষ্মীপুর, ২। মোছাঃ ববিতা খাতুন (৩০), পিতা- মোঃ আজিমুদ্দীন, স্বামী- মোঃ আব্দুল ময়েজ সাং- চুনিয়াপাড়া, থানা- তানোর, জেলা- রাজশাহীদের ১৫০ (একশত পঞ্চাশ) গ্রাম গাঁজা, এবং ০৭ (সাত) পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করতে সক্ষম হন।

ষষ্ঠ অভিযানে : এসআই (নিঃ) মোঃ ছাইফুল ইসলাম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আসামী ১। মোঃ আনজাবুর রহমান (৪৮), পিতা- মৃত: গোলাম মোস্তফা সাং- হাসনাপাড়া চোরখৈর, থানা- তানোর, জেলা- রাজশাহীকে ৪০ গ্রাম গাঁজাসহ আটক করতে সক্ষম হন।

সপ্তম অভিয়ানে : এসআই (নিঃ) মোঃ সানোয়ার হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আসামী ১। মোঃ ওলিউল ইসলাম (২৫), পিতা- মোঃ মজিবুর রহমান গ্রাম- জমশেরপুর, ২। মোঃ খায়রুল ইসলাম (২২), পিতা- মোঃ আঃ খালেক সাং- মাদারীপুর, ৩। মোঃ আঃ রাজ্জাক (৫০), পিতা- মৃত: চান্দু  সাং- পাড়িশো (লাহারীপাড়া), ৪। মোঃ রাকিবুল ইসলাম (১৯), পিতা- মোঃ সোবহান আলী সাং- মাদারীপুর (হঠাৎপাড়া) সর্বথানা- তানোর, জেলা- রাজশাহীগণদেরকে দেশীয় তৈরী চোলাইমদ সেবন করার অপরাধে আটক করতে সক্ষম হন।

অষ্টম অভিযানে : এসআই (নিঃ) মোঃ সানোয়ার হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ পুরাতন মামলায় পলাতক আসামী ১। মোঃ শফিকুল ইসলাম @ শফি (৩৭), পিতা- মৃত: বছির উদ্দিন বসা, সাং- তালন্দ, থানা- তানোর, জেলা- রাজশাহীকে আটক করতে সক্ষম হয়েছেন।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বলেন, আমাদের শ্রদ্ধিয় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মহোদয়গনের সঠিক দিক নির্দেশনায় আমরা তানোর থানা পুলিশের পক্ষ থেকে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছি। তার’ই ধারাবাহিকতায় বুধবার দিবাগত রাত্রে এই অভিযান গুলো সফলতার সাথে পরিচালনা করা হয়েছে। সেই সময় তানোর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধারসহ বিভিন্ন মামলায় মোট ১৫ জনকে আটক করতে সক্ষম হয়েছি। শুক্রবার ১৭ জানুয়ারি বাদ জুম্মা আসামিদের পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরো বলেন, আমরা দেশ ও জাতির কল্যানার্থে পুলিশ প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে সার্বক্ষণিক প্রস্তুত আছি। এই অভিযান চলমান থাকবে পাশাপাশি আমাদের নিজস্ব গোয়েন্দা নজরদারি ব্যাপক আকারে বৃদ্ধি করা হয়েছে। বিশেষ করে মাদকের ব্যাপারে আমরা তানোর থানা পুলিশ পূর্ব থেকেই সকল বাধা’কে উপেক্ষা করে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে চলেছি। মাদকের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ, এ বিষয়ে আমরা আপোষহীন, এই মাদক নামের ভয়াল থাবা থেকে শিশু কিশোর ও যুবসমাজকে রক্ষা করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। পুলিশের একার পক্ষে শতভাগ মাদক নির্মূল করা সম্ভব নয় এর জন্য এলাকার সচেতন মহলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba