Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

রাজশাহীর তানোরে রহস্য জনক ভাবে মৃত এক কলেজ পড়ুয়া ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

রাজশাহীর তানোরে এক ছাত্রাবাস থেকে রহস্যজনক ভাবে মৃত এক কলেজ পড়ুয়া ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার ১২ই জানুয়ারি ২০২০ ইং সকালে তানোর পৌরসদরের গোল্লাাপাড়া উম্মে হানি ছাত্রাবাস থেকে সুমন আলী (২২) নামের এই ছাত্রের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। সুমন আলী উপজেলার বনকেশর উত্তর পাড়া গ্রামের মতিউর রহমানের ছেলে বলে একাধিক সুত্রে জানা যায়। সে তানোর সরকারী একে সরকার ডিগ্রী কলেজের এইচ এসসি’র মানবিক শাখার ২য় বর্ষের ছাত্র ছিল।

এ ব্যাপারে মৃত: সুমন আলীর বড় চাচা মোঃ আসাদ আলী বলেন, আমার ভাতিজা সুমন আলী বাবা মায়ের একমাত্র সন্তান। তার বাবা-মা দুজনেই সংসারসহ ছেলের কলেজের লিখা পড়ার খরচ চালাতে ঢাকায় গার্মেন্টসে কাজ করেন। ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে তারা ক্রন্দনরত অবস্থায় আজকে বাদ মাগরিব বাড়িতে এসে পৌছেন। ভাতিজার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ থেকে ময়নাতদন্ত শেষে আমাদের গ্রামের বাড়ি বোনকেশরে এসে পৌছেছে। আমরা এশার নামাজের পরে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পুর্ন করব। তিনি আরো বলেন, আমার ভাতিজা সুমন আলী একে বারেই সাদামাটা সভাবের সে কোন প্রকার নেশার সাথেও জড়িত ছিলনা। আমাদের কাছে তার অল্প বয়সের এই আকর্ষীক মৃত্যুটা রহস্য জনক বলে মনে হচ্ছে। তার পরেও ময়নাতদন্তের উপরেই ভরসা করে আছি দেখি তাদে কি লিখা থাকে।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান জানান, সুজন আলী উম্মেহানি ছাত্রাবাস থাকতো এবং সেখান থেকে তানোর সরকারি একে সরকার ডিগ্রী কলেজের এইচ এসসি’র ২য় বর্ষে অধ্যায়নরত ছিল। রোববার ১২ জানুয়ারী ২০১০ ইং সকালে উক্ত ছাত্রাবাস এলাকার লোকজন সুজনকে ঘরের ভিতরে পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে আমরা থানা পুলিশ উপস্থিত হয়ে ঘর থেকে মরদেহ উদ্ধার করি। তার ঘর থেকে ঘুমের ট্যাবলেটের খোসা ও টাইগারের বোতল উদ্ধার করা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে রিপোর্টের উপর ভিত্তি করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। এ নিয়ে আমাদের তানোর থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাঁচ করোনা আক্রান্তের দরজায় মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম

আরও খবর

Design & Developed By It Host Seba