Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

শুরু হল আবাসন খাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব উইন্টার ফেয়ার ২০১৯

শুরু হল আবাসন খাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব উইন্টার ফেয়ার ২০১৯। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি হিসাবে এবছর রিহ্যাব উইন্টার ফেয়ার ২০১৯ এর উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রী শ. ম. রেজাউল করিম, এমপি। ৫ দিন ব্যাপী এ মেলা চলবে ২৮ ডিসেম্বর পর্যন্ত। এবারের ফেয়ারে ১৬০ টি প্রতিষ্ঠানের মোট ২৩০টি স্টল থাকছে। ১১৬টি রিয়েল এস্টেট প্রতিষ্ঠান ছাড়াও এবছর ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়ালস ও ১৪ অর্থলগ্নীকারী প্রতিষ্ঠানকে অংশগ্রহণ করার সুযোগ করে দিয়েছে রিহ্যাব।

উদ্বোধনী অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের মন্ত্রী শ. ম. রেজাউল করিম, এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সেবা সহজ করার কাজ চালিয়ে যাচ্ছি। আগে বিল্ডিং তৈরির কাজে ১৬টি সংস্থার অনুমোদন নেয়া লাগতো। আমরা এটা সহজ করে ৪ এ নামিয়ে নিয়ে এসেছি। ভ’মির ছাড়পত্র সহজ করে অটোমেশন পদ্ধতি চালু করেছি। ডেভেলপারদের আইন মেনে সততার সাথে কাজ করার আহ্বান জানান মন্ত্রী। তিনি বলেন, আবাসন খাতে কিছু সমাস্যা রয়েছে। আমরা সেটা সমাধানের চেষ্টা করছি। বিশেষ করে নিবন্ধন ব্যয় কমানোর জন্য খুব দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন (কাজল)। রিহ্যাব সদস্য এবং ক্রেতাদের মধ্যে সেতুবন্ধন তৈরি করতে এই ফেয়ার গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করেন তিনি।

অনুষ্ঠানে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট (প্রথম) লিয়াকত আলী ভূইয়া, ভাইস প্রেসিডেন্ট (২) মোঃ আনোয়ারুজ্জামান, ভাইস প্রেসিডেন্ট কামাল মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) এবং ফেয়ার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রকৌশলী মোহাম্মদ সোহেল রানা এবং ভাইস প্রেসিডেন্ট মোঃ আব্দুল কৈয়ূম চৌধুরী সহ রিহ্যাব পরিচালকবৃন্দ এবং অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রতিদিন সকাল ১০ থেকে রাত ৯ টা পর্যন্ত ক্রেতা দর্শনার্থীরা মেলায় প্রবেশ করতে পারবেন। মেলায় দুই ধরনের টিকিট থাকছে। একটি সিঙ্গেল এন্ট্রি অপরটি মাল্টিপল এন্ট্রি। সিঙ্গেল টিকিটের প্রবেশ মূল্য ৫০ টাকা। আর মাল্টিপল এন্ট্রি টিকিটের প্রবেশ মূল্য ১০০ টাকা। মাল্টিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী মেলার সময় ৫ বার প্রবেশ করতে পারবেন। এন্ট্রি টিকিটের প্রাপ্ত সম্পূর্ণ অর্থ দুঃস্থদের সাহায্যার্থে ব্যয় করা হবে। এবছর র‌্যাফেল ড্র এর ১ম পুরস্কার- ১টি প্রাইভেট কার।
শুরু হল আবাসন খাতের সবচেয়ে বড় আয়োজন রিহ্যাব উইন্টার ফেয়ার ২০১৯

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে
মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ
বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার
বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর)
Banglalink maintains Solid Business Momentum with Improved 4G Network and Digital Services
বিশ্বের তিনজন সৎ ও পরিশ্রমী রাষ্ট্রনায়কের একজন শেখ হাসিনা’

আরও খবর

Design & Developed By It Host Seba