Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

প্রধানমন্ত্রী জননেত্রী মাতা শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা সেনা কর্মকর্তার দাপটে আদালতের নিষেধাজ্ঞা আদেশ ভঙ্গ! দিশেহারা শহীদ পরিবারের সন্তান!!

প্রেস বিজ্ঞপ্তি ::

রংপুর শহরের তাজহাট, আলমনগর মৌজায় অবস্থিত, যার জেএল নং-৯৬, দাগ নং-৪৩৬৮, সীমানা প্রাচীর নির্মাণকে কেন্দ্র করে ব্রিগেডিয়ার মো: বশির আহম্মেদ দিং-এর সহিত শহীদ মাতার সন্তান এর দীর্ঘ আট বছর ধরে সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছে। সীমানা প্রাচীর নির্মাণে আপোষ নিষ্পত্তি না হওয়ায় শহীদ পরিবারের সন্তান ও সিনিয়র সাংবাদিক এসএম রায়হানুল বারী ব্রিগেডিয়ার মো: বশির আহম্মেদ দিং-এর উপর অন্য ২৯/১৮ মামলা দায়ের করলে বিজ্ঞ আদালত গত ১৯ আগস্ট ২০১৯ ইং ব্রিগেডিয়ার মো: বশির আহম্মেদ দিং এর উপরে নিষেধাজ্ঞা আদেশ জারী করেন ও সীমানা প্রাচীর নির্মাণে যাতে বাধা না দেয়া হয় সে বিষয়ে মো: বশির আহম্মেদ দিং কে নিষেধাজ্ঞা জারী করে গত ১৬ নভেম্বর ২০১৯, মামলার বাদী এসএম রায়হানুল বারী আদালতের আদেশএবং নির্দেশ মোতাবেক তার জমির উপর সীমানা প্রাচীর নির্মাণ করতে জান। সেই সময় মো: বশির আহম্মেদ দিং এর নির্দেশে প্রাচীর নির্মাণে বাধা দান করেন তার লোকজন এবং ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে ভয়ভীতি প্রদর্শন করেন। জানা গেছে তারা সাবেক ছাত্রলীগের কিছু ছেলেদের ভাড়া করে নিয়ে আসেন তারমধ্যে সেনপাড়ার সাবেক ছাত্রলীগ নেতা পিন্টু ছিলেন কাজ বাধা দানে।

মামলার বাদী নিরুপায় হয়ে আদালতের নির্দেশ ও আদেশ ভঙ্গ করায় বিবাদী মো: বশির আহম্মেদ দিং দের বিরুদ্ধে তাজহাট থানায় গত ১৬ নভেম্বর ২০১৯ ও ১৭ নভেম্বর ২০১৯ দুটি অভিযোগ দাখিল করেন বলে জানা যায়। বর্তমানে মামলার বাদী সিনিয়র সাংবাদিক এসএম রায়হানুল বারী বিজ্ঞ আদালতের আইন ও নির্দেশ না মানায় একজন সেনা কর্মকর্তার এরূপ আচরণে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবী করেন। এ সংক্রান্ত বিষয়ে উক্ত সেনা কর্মকর্তার দাপট শিরোনামে গত ১৬ জুন ২০১৭ সালে বিভিন্ন স্থানীয় ও জাতীয় পত্রিকাসহ দৈনিক অনলাইনে খবর প্রকাশ হলেওটনক নড়েনি সেনা কর্মকর্তার ।

“বিস্তারিত পর্ব পাবেন ২য় প্রকাশনায়”

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba