Header Border

ঢাকা, শুক্রবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

পুলিশে ৫০ টাকায় ২ কর্মচারীর চাকুরী দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

কুমিল্লা জেলা পুলিশে শতভাগ স্বচ্ছতার মধ্য দিয়ে পুলিশ কনস্টেবল নিয়োগের পর সিভিল কর্মচারী পদে ২জন নিয়োগদানেও স্বচ্ছতা থাকায় এক অনন্য দৃষ্টান্ত স্থাপিত হয়েছে। জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সার্বিক তত্বাবধানে অত্যন্ত সতর্কতার সাথে শতভাগ স্বচ্ছতার মধ্যদিয়ে  সম্প্রতি ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল পদে নিয়োগ দেওয়া হয়েছে। তরপর এবার মাত্র ৫০ টাকার বিনিময়ে সরকারী বিধি মোতাবেক পুলিশ লাইনে রেশন স্টোরে বিক্রয় সহকারী পদে ১জন এবং বাবুর্চি পদে ১জন নিয়োগ দানে বর্তমান সময়ে স্বচ্ছতার এক উজ্জল দৃষ্টান্ত স্থাপিত হয়েছে।

রবিবার ২৯শে সেপ্টেম্বর ২০১৯ইং সে সকালে মাত্র ৫০ টাকার বিনিময়ে পুলিশ লাইনের রেশন স্টোরে বিক্রয় সহকারী পদে সদ্য নিয়োগপ্রাপ্ত আদর্শ সদর উপজেলার রত্নাবতী গ্রামের কৃষক দৌলত মিয়ার ছেলে পেয়ার আহমেদ এবং বাবুর্চি পদে নিয়োগপ্রাপ্ত বুড়িচং উপজেলার রহমত আলীর ছেলে রাসেল মিয়া। চাকুরীপ্রাপ্তরা জেলা পুলিশ সুপার এই মানবতার সেবক সৈয়দ নুরুল ইসলামকে ফুলের শুভেচ্ছার মাধ্যমে কৃতজ্ঞতা জানাতে গিয়ে আবেগে আপ্লুত হন।

এ সময় পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম স্বচ্ছতার মধ্য দিয়ে মাত্র ১০৩ টাকায় পুলিশ কনস্টেবল নিয়োগপ্রাপ্ত পুলিশ সদস্য এবং মাত্র ৫০ টাকার বিনিময়ে সদ্য নিয়োগপ্রাপ্ত ২জন কর্মচারীদের স্বদেশপ্রেম, সততা ও একনিষ্ঠতার সাথে তাদের উপরে অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করার আশাবাদ ব্যক্ত করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, কুমিল্লা পুলিশ লাইনে রেশন স্টোরে বিক্রয় সহকারী পদে আবেদনকারী ৮৪ জন প্রার্থীর মধ্যে লিখিত পরীক্ষায় ৫৫ জনের মধ্যে ১৩ জন উত্তীর্ণ হয় এবং বাবুর্চি পদে ১২ জন উত্তীর্ণ হয়। পরে মৌখিক পরীক্ষায় রেশন স্টোরে বিক্রয় সহকারী পদে পল্লী কৃষকের পুত্র পেয়ার আহমেদ এবং বাবুর্চি পদে ব্যবহারিক পরীক্ষায় মেস বয় রাসেল মিয়া উত্তীর্ণ হয়ে নিয়োগপ্রাপ্ত হয়েছেন। বর্তমান সময়ের প্রেক্ষাপটে সদ্য নিয়োগপ্রাপ্ত ২ কর্মচারী ও তাদের পরিবারে সদস্যরা সুযোগ্য পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি পুলিশ সুপার মহোদয়ের জন্য নেক দোয়া ও তিনার উত্তরোত্তর মঙ্গল কামনা করেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পাঁচ করোনা আক্রান্তের দরজায় মেয়র প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম

আরও খবর

Design & Developed By It Host Seba