Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৯.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

শেখ হাসিনার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে শিবগঞ্জে কেক কেটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

রুহুল আমীন খন্দকার, বিশেষ প্রতিনিধি ::

আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে শনিবার ২৮শে সেপ্টেম্বর ২০১৯ইং চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে কেক কেটে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি শিবগঞ্জ পৌর এলাকার ডাকবাংলো চত্ত্বরে পৌর আওয়ামীলীগ, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ, যুবলীগ পৌর ছাত্রলীগ, বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে আলোচনাসভা, মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাটি ও মানুষের নেতা, সৎ যোগ্য, নম্র-ভদ্র মানবিক গুনাবলির অধিকারী, গরীব অসহায় মানুষের পরমবন্ধু, সাদা মনের মানুষ সৈয়দ নজরুল ইসলাম সম্মানিত চেয়ারম্যান শিবগঞ্জ উপজেলা পরিষদ। এসময় শিবগঞ্জ পৌর আওয়ামীলীগ, শিবগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগ শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ, শিবগঞ্জ পৌর ছাত্রলীগ, শিবগঞ্জ পৌর যুবলীগ, বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ সহ বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন আজ শনিবার। তার শুভ জন্মদিন উপলক্ষে নেক দোয়া ও শুভ কামনা জানিয়েছেন, শিবগঞ্জ উপজেলার প্রাণের স্পন্দন বঙ্গবন্ধুর আদর্শ লালন করে সামনের পথগুলো পাড়ি দেওয়ার মহানায়ক মুক্তিযোদ্ধার স্বপক্ষের শক্তি শিবগঞ্জ উপজেলার প্রাণের স্পন্দন, মানবতার সেবক নামে পরিচিত চাঁপাইনবাবগঞ্জ তথা শিবগঞ্জের কৃতি সন্তান বর্তমান কুমিল্লা জেলার সুযোগ্য সফল পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, বিপিএম বার পিপিএম।

আজকের এই দিনেই তিনি পৃথিবীর ধরাধামে এসেছিলেন নিজের ও তাঁর পারিপার্শ্বিকতাকে আলোকিত করতে। আলোকিত করেছেন, করে যাচ্ছেন, এবং ভবিষ্যতেও করবেন। তিনি কাজ করেন একমাত্র মনের ইচ্ছা, শক্তি, সামর্থ্য এবং নিজ দায়বদ্ধতা থেকে। তিনি একজন স্বপ্নদ্রষ্টা, তিনি স্বপ্ন দেখেন, স্বপ্ন দেখান এবং সেই স্বপ্নকে বাস্তবে রূপ দিতে অদম্য চেষ্টা করেন। তিনি স্পস্টবাদী, প্রচন্ড আশাবাদী একজন সাহসী মমতাময়ী মা এবং বর্ষীয়ান রাজনীতিবিদ, তাঁর জীবন-অভিধানে হতাশা শব্দটি নেই বল্লেই চলে। শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা।

প্রধানমন্ত্রীর জন্মদিনের বিষয়ে বর্তমান সুয়োগ্য পুলিশ সুপার কুমিল্লা মহোদয় মুঠো ফোনে এই প্রতিবেদকদের জানান, আজ শুভ জন্মদিন মমতাময়ী মাতার, যার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নে বিশ্বের রোল মডেল, বিশ্বের বিস্ময়, গণতন্ত্রের মানস কন্যা, মাদার অব হিউম্যানিটি, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনা।

২০৪১সাল পর্যন্ত আমরা সোনার বাংলাদেশের স্বাদ গ্রহণ করতে চাই সেইদিন পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রী কে যেন, আল্লাহরাব্বুল আলামীন জীবিত রাখেন। আল্লাহতালা আমাদের বাংলাদেশের ১৬-১৭ কোটি মানুষের আয়ু অল্প অল্প করে নিয়ে হলেও যেন মাননীয় প্রধানমন্ত্রী কে আমাদের মাঝে বাঁচিয়ে রাখেন ও দীর্ঘায়ূ কামনা করে সকলের কাছে থেকে নেক দোয়া চেয়েছেন।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস
মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স
প্রয়াত যুবলীগ নেতার শোক সভায় করোনায় আক্রান্তদের আত্মার মাগফেরাত কামনায় তানোরে দোয়া মাহফিল
পবিত্র ঈদ-উল-আযহার জামাত ঈদগার পরিবর্তে মসজিদে অনুষ্ঠিতসহ আরএমপি পুলিশের বিভিন্ন নির্দেশনা জারি
রাজশাহী মহানগরীতে নীতিমালা প্রত্যাহারের দাবিতে আইডিইবির উদ্যোগে মানববন্ধন
ঈদের দিন রাতের মধ্যেই কোরবানির বর্জ্য অপসারণের আশ্বাস রাসিক মেয়র লিটনের

আরও খবর

Design & Developed By It Host Seba