Header Border

ঢাকা, বুধবার, ২৩শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ (বর্ষাকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

নেপালে বিমান বিধ্বস্ত, নিহত ৩

অন্যদিগন্ত ডেস্ক।।

নেপালে বিমানবন্দর থেকে উড্ডয়নের সময় একটি হেলিকপ্টারের সঙ্গে ধাক্কা খেলে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়েছে। এ ঘটনায় কমপক্ষে তিনজন নিহত ও চারজন আহত হয়েছেন। রোববার (১৪ এপ্রিল) নেপালের লুকলা বিমানবন্দরে এ ঘটনা ঘটে।

বেসামরিক বিমান কর্তৃপক্ষের কর্মকর্তা রাজ কুমার ছেত্রি বলেছেন, বিমান সংস্থা সামিট এয়ারে ওই বিমানটি লুকলা থেকে কাঠমান্ডুর উদ্দেশে উড্ডয়নের সময় এই দুর্ঘটনা ঘটে। ওই বিমানটি রানওয়ে থেকে ছিটকে গিয়ে মানাং এয়ারের ওই হেলিকপ্টারটিকে ধাক্কা দেয়।

নিহতর মধ্যে ওই বিমানের পাইলট এবং পার্ক করা হেলিকপ্টারের কাছে অপেক্ষমাণ দুজন পুলিশ কর্মকর্তা রয়েছেন। বিমানের চার যাত্রী ও একজন ক্রু নিরাপদে আছেন।

উভয় বেসরকারি বিমান সংস্থাই দেশের দূরবর্তী এলাকায় পর্যটকদের এবং নেপালিদের বহন করে থাকে। আহতদের হেলিকপ্টারে করে কাঠমান্ডু পাঠানো হয়েছে। তিনি বলেন, পুলিশের একটি টিম দুর্ঘটনাস্থলে পৌঁছেছে এবং এয়ারপোর্টে যাতে আগুন না লাগে সে চেষ্টা করে যাচ্ছে।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি
বিশ্বের তিনজন সৎ ও পরিশ্রমী রাষ্ট্রনায়কের একজন শেখ হাসিনা’
করোনা সংক্রমণে দেশকে রক্ষার্থে মাননীয় প্রধানমন্ত্রীর চ্যালেঞ্জিং এ মহতি উদ্যোগকে সাধুবাদ ও স্বাগতম
মুক্তিযোদ্ধার হাতে ভিসা তুলে দেন ভারতের হাই কমিশনার রীভা গাঙ্গুলি দাশ।
আত্মঘাতী হামলাকারীদের সুইসাইড ভেস্ট সেলাই করতেন আইএসের শামিমা
আকাশে উড়লো বিশ্বের সবচেয়ে বড় বিমান

আরও খবর

Design & Developed By It Host Seba