Header Border

ঢাকা, শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ (শরৎকাল) ২৮.৯৬°সে
সংবাদ শিরোনামঃ
দক্ষিণখান থানার ফায়দাবাদ গন কবরস্থান এলাকার ঘটনা নিয়ে একটি অডিও ক্লিপ ফাঁস উত্তরায় কাউন্সিলর ও তার সচিবের সন্ত্রাসী বাহিনী দিয়ে এশিয়ান টিভির সাংবাদিকের উপর হামলা । PRINT Q MACHINERY কেন আ.লীগ ছাড়লেন, জানালেন কাদের মির্জা ভ্যাকসিন দেওয়ায় বাংলাদেশ অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে টঙ্গীতে আউচপাড়ায় ফারজানা নামে এক তরুনীর ধর্ষন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চালু বুধবার থেকে ইতালিতে কঠোর লকডাউনের পর ২৬ এপ্রিল ব্যবসা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি মুক্ত গণমাধ্যম সূচকে আরও একধাপ পেছাল বাংলাদেশ বাংলাদেশে করোনা টিকা উৎপাদনের প্রস্তাব রাশিয়ার বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন করল দক্ষিণখান ইউনিয়ন আওয়ামী যুবলীগ (উত্তর) মাইনুল হাসান খোকনের সাথে ফিরলেন প্রিন্স

বর্ষবরণে বেঙ্গলের আয়োজনে অনুষ্ঠিত গানের আসর

ঢাকা

: নতুন বছরের আনন্দ সবার সঙ্গে ভাগ করে নিতে বিভিন্ন স্বাদের বাংলা গান নিয়ে বেঙ্গল ফাউন্ডেশন আয়োজনে শেষ হলো দুই দিনব্যাপী গানের আসর ‘পরাণ ভরি দাও’।

বর্ষবরণ উপলক্ষে শুক্রবার (১২ এপ্রিল) এই আয়োজন অনুষ্ঠিত হয় ধানমন্ডিতে অবস্থিত বেঙ্গল শিল্পালয়ে। এদিন সন্ধ্যায় নতুন ধারার আয়োজনে বাংলা গান গেয়ে শোনান দু’জন শিল্পী।

আয়োজনের প্রথমেই শিল্পী নবনীতা চৌধুরী পরিবেশন করেন রবীন্দ্র সঙ্গীত ‘নূতন প্রাণ দাও’, ‘আকাশ ভরা সূর্য তারা’, ‘কোন নামে ডাকিব তারে’সহ  বিভিন্ন গান।

এরপর শিল্পী লাবিক কামাল গৌরব তার কণ্ঠে ‘প্রেম ডুম্রু নাহলে’, ‘কামার বেটা’, ‘মনের মানুষ’সহ বেশ কিছু লালন সঙ্গীত এবং অন্যান্য গান পরিবেশন করেন।

পুরো আয়োজনজুড়ে যন্ত্রানুষঙ্গে ছিলেন গিটারে শুভেন্দু দাস শুভ এবং কাহনে সুদীপ্ত বর্ধন।

এর আগে আসরের প্রথম দিন বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় রবীন্দ্রনাথের গান ও পুরনো বাংলা গান পরিবেশন করেন স্বনামধন্য শিল্পী ইফ্ফাত আরা দেওয়ান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বেঙ্গল ফাউন্ডেশনের মহাপরিচালক লুভা নাহিদ চৌধুরী।

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

বিনম্র শ্রদ্ধায় যথাযথ মর্যাদায় ভাষা শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানালেন রাজশাহীবাসী
জাতীয় শ্রমিক’লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতির স্বাক্ষর জাল করে শিবগঞ্জের অবৈধ কমেটি
বইমেলায় মির্জা মেহেদী তমালের ‘আন্ডারওয়ার্ল্ড’
হেলেনা ফেরদৌসীর বই ‘নয়ামাধ্যম ও আমাদের জীবন’
স্বামী প্রথম রাতেই স্ত্রীকে বলছে,আমার পরিবার তোমার সাথে জোর পূর্বক বিবাহ দিয়েছে,
কস্ট আমার প্রিয় বন্ধু। কখনো আমায় ছেড়ে যায় না।

আরও খবর

Design & Developed By It Host Seba